এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > খোদ রাজ্য বিজেপি সভাপতির কনভয়ে হামলা, তীব্র চাঞ্চল্য গেরুয়া শিবিরে

খোদ রাজ্য বিজেপি সভাপতির কনভয়ে হামলা, তীব্র চাঞ্চল্য গেরুয়া শিবিরে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রাজ্য জুড়ে চলছে জোরদার নির্বাচনী প্রচার। তিনদফা নির্বাচন শেষ হলেও এখনও পাঁচ দফা নির্বাচন বাকি রয়েছে। আর সেই উদ্দেশ্যেই চলছে তৃণমূল, বিজেপি, সংযুক্ত মোর্চার প্রচার। প্রত্যেকেই নিজের মতন করে প্রচার চালাচ্ছে। কিন্তু সময়ের সাথে সাথে রাজ্যে রাজনৈতিক উত্তেজনাও যে বেড়ে চলেছে তা নিয়ে কারোর সন্দেহ নেই। আর সে উত্তেজনার ফলস্বরূপ আজ জনসভা করে ফেরার পথে আক্রান্ত হলেন রাজ্য বিজেপি সভাপতি।

এবার প্রচার সেরে ফেরার পথে আক্রমণের মুখে পড়লেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। সূত্রের খবর, কুচবিহারের শীতলকুচিতে আজ বিজেপির সভা ছিল। সেই সভাতেই উপস্থিত ছিলেন রাজ্য বিজেপি সভাপতি। সভা শেষ করে ফেরার সময় তাঁর ওপর হামলা হয়েছে বলে জানা যাচ্ছে। সূত্রের খবর, দিলীপ ঘোষ সভা শেষ করে যখন ফিরছিলেন, তখন তাঁর কনভয়ে হামলা হয়। শোনা যাচ্ছে, তাঁর কনভয় লক্ষ্য করে বোমা ছোঁড়া হয়। রাজ্য বিজেপি সভাপতি এই ঘটনার জন্য দায়ী করেছেন সম্পূর্ণরূপে তৃণমূলকে।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

রাজ্য বিজেপি সভাপতির বয়ান অনুযায়ী তিনি যখন শীতলকুচি থেকে সভা সেরে ফিরছিলেন, তখন মাঠের মাঝখানে ভিড় এড়ানোর জন্য তাঁর কনভয় দাঁড়িয়ে পড়ে। সে সময় আগ্নেয়াস্ত্রসহ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁর কনভয়ে হামলা চালায়। রাজ্য বিজেপি সভাপতি আরও জানান, শুধু বোমাবাজি নয়, তাঁর গাড়ি লক্ষ্য করে আধলা ইঁট পর্যন্ত উড়ে আসে। তাঁর গাড়ির কাঁচ ভাঙ্গা হয়েছে। দিলীপ ঘোষের দাবী, তাঁর নিজের গায়ে ইঁটের আঘাত লেগেছে।

প্রসঙ্গত, এর আগেও প্রচারে বেড়িয়ে সর্বভারতীয় বিজেপি সভাপতি জেপি নাড্ডার কনভয়েও ঠিক একইভাবে হামলা হয়েছিল। আর এবার রাজ্য বিজেপি সভাপতির ওপর হামলা। খুব স্বাভাবিকভাবেই এই ঘটনার পরিপ্রেক্ষিতে রাজ্য প্রশাসনকে আবারও প্রশ্নের মুখে যে পড়তে হবে, সেকথা বলাই বাহুল্য। অন্যদিকে এই ঘটনা নিয়ে ইতিমধ্যেই রাজ্য রাজনীতিতে ব্যাপক চাপানউতোর শুরু হয়েছে। ভোটের মুখে এই ঘটনা রাজ্য রাজনীতিতে যে ব্যাপক উত্তেজনা সৃষ্টি করবে সেকথা বলাইবাহুল্য। পরিস্থিতি এখন কোন দিকে যায় সেদিকে কড়া নজর রাখছে ওয়াকিবহাল মহল।

 

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!