এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > কেউ না আসলেও বিজেপির কিছু আসে যায় না! কেন এমন বললেন হেভিওয়েট বিজেপি নেতা, জেনে নিন

কেউ না আসলেও বিজেপির কিছু আসে যায় না! কেন এমন বললেন হেভিওয়েট বিজেপি নেতা, জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –ক্রমশ তৃণমূলে ভাঙনের আশঙ্কা বাড়তে শুরু করেছে। রাজীব বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে শতাব্দী রায়, প্রসূন বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে রবীন্দ্রনাথ ভট্টাচার্য, বিভিন্ন জেলায় তৃণমূল নেতাদের ক্ষোভ ক্রমশ বাইরে আসতে শুরু করেছে। আর এই ঘটনাকে হাতিয়ার করে বিজেপি দাবি করছে, তাদের সঙ্গে অনেকেই যোগাযোগ রাখতে শুরু করেছেন। কিন্তু সাম্প্রতিককালে রাজীব বন্দ্যোপাধ্যায়কে নিয়ে নানা জল্পনা তৈরি হলেও, তার ফেসবুক লাইভের মধ্যে দিয়ে স্পষ্ট হয়ে গিয়েছে, তিনি আপাতত তৃণমূল কংগ্রেসেই থাকছেন।

আর এই পরিস্থিতিতে বিজেপির পক্ষ থেকে গোটা ব্যাপারটিকে গুরুত্ব না দিয়ে উল্টো কে এল, কে গেল, তাতে তাদের কিছু যায় আসে না বলে জানিয়ে দিলেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি বিজেপি ক্ষমতায় আসছে বলেও স্পষ্ট ভাষায় জানিয়ে দিতে দেখা গেল তাকে। আর হঠাৎ করেই বিজেপি নেতার মুখ থেকে এই ধরনের মন্তব্য প্রকাশ্যে আসার পরই রীতিমত গুঞ্জন তৈরি হচ্ছে রাজ্য রাজনীতিতে।

সূত্রের খবর, এদিন রাজীব বন্দ্যোপাধ্যায়ের মন্তব্য থেকে যখন স্পষ্ট হয়ে যায়, তিনি দলবদল করছেন না, ঠিক তখনই প্রতিক্রিয়া দেন রাজু বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, “কেউ যদি ভাঙ্গা নৌকায় থাকতে চায়, তো থাকবে। আমরা তাদের বাঁচানোর চেষ্টা করছি। কে এল আর কে গেল, তাতে বাংলার মানুষের কিছু আসে যায় না। বিজেপি আসছে। আমরা বলছি তৃণমূলের যারা ভালো মানুষ, তারা ঠিক করুন, তারা মানুষের হয়ে কাজ করবেন না, ভাইপোর হয়ে তোলাবাজের হয়ে কাজ করবেন।”


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

স্বভাবতই বিজেপি নেতার মুখ থেকে এরকম মন্তব্য প্রকাশ্যে আসার পর থেকে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। তাহলে কি বিজেপি এই যোগদান কি কিছুটা ব্যাকফুটে! আর তাই কে এর, কে গেল, তাতে তাদের কিছু যায় আসে না বলে মন্তব্য করতে দেখা গেল রাজু বন্দ্যোপাধ্যায়কে বলেই মত বিশেষজ্ঞদের। অনেকে বলছেন, রাজনীতিতে দলবদল এখন চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

আর সেই কারণেই বিজেপি বনাম তৃনমূলের লড়াই আরও জমে উঠেছে। সেদিক থেকে রাজু বন্দ্যোপাধ্যায় রাজীব বন্দ্যোপাধ্যায়ের যোগদান নিয়ে জল্পনা স্তিমিত হওয়ার সাথে সাথেই কি চাপে পড়লেন! তা নিয়েই উঠতে শুরু করেছে প্রশ্ন। স্বভাবতই বিজেপি নেতার এই ধরনের মন্তব্য আরও বেশি করে চাঞ্চল্য ছড়িয়ে পড়ল রাজ্য রাজনীতিতে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!