এখন পড়ছেন
হোম > রাজনীতি > কংগ্রেস > কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের নামে ‘মিসিং ডায়েরি’! তোলপাড় জাতীয় রাজনীতি

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের নামে ‘মিসিং ডায়েরি’! তোলপাড় জাতীয় রাজনীতি



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – গোটা দেশজুড়ে ভয়াবহ আকার নিয়েছে করোনা ভাইরাস। ইতিমধ্যেই এই মারন রোগে বহু মানুষ যেমন আক্রান্ত হয়েছেন, ঠিক তেমনই প্রান হারিয়েছেন বহু মানুষ। আর এই পরিস্থিতিতে প্রতিটি সরকারের মানুষের পাশে থাকা উচিত। কিন্তু ভোটের সময় রাজনৈতিক নেতা নেত্রীদের দেখা গেলেও, নির্বাচন শেষের পর সেভাবে কাউকে দেখা যাচ্ছে না বলে অভিযোগ উঠতে শুরু করেছে।

আর এই পরিস্থিতিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নামে নিখোঁজ ডায়েরি হল পুলিশের কাছে। যে ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। জানা গেছে, কংগ্রেসের ছাত্র সংগঠনের পক্ষ থেকে এই অভিযোগ দায়ের করা হয়েছে। স্বাভাবিক ভাবেই এই ঘটনায় বিজেপি এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর অস্বস্তি যে দ্বিগুণভাবে বাড়তে শুরু করল, তা বলার অপেক্ষা রাখে না।

সূত্রের খবর, বুধবার দিল্লি পুলিশের কাছে একটি নিখোঁজ ডায়েরি করেছেন কংগ্রেসে ছাত্রসংগঠন ন্যাশনাল স্টুডেন্ট ইউনিয়ন অব ইন্ডিয়ার সাধারণ সম্পাদক নগেশ কারিয়াপ্পা। যেখানে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে নিখোঁজ হিসেবে এই ডায়েরি করা হয়েছে। অর্থাৎ বর্তমানে করোনা পরিস্থিতি চলার সময় সেভাবে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে দেখা যাচ্ছে না, বলে অভিযোগ করেছে কংগ্রেসের ছাত্র সংগঠন। যার পরিপ্রেক্ষিতে কেন্দ্রের বিজেপি সরকার এবং স্বরাষ্ট্রমন্ত্রীকে অস্বস্তিতে ফেলে দিয়ে তার বিরুদ্ধে মিসিং ডায়েরি করে কার্যত অভিনব প্রতিবাদ জানাল জাতীয় কংগ্রেসের সর্বকনিষ্ঠ শাখা সংগঠন বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এদিন এই প্রসঙ্গে ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অব ইন্ডিয়ার সাধারণ সম্পাদক নগেশ কারিয়াপ্পা বলেন, “স্বরাষ্ট্রমন্ত্রীকে খুঁজেই পাওয়া যাচ্ছে না। করোনায় দেশের পরিস্থিতি সংকটে। এই সময় নেতা মন্ত্রীদের উচিত, দেশবাসীকে সুরক্ষা দেওয়া। পালিয়ে যাওয়া নয়। কিন্তু এই পরিস্থিতিতে কার্যত নিখোঁজ হয়ে গেছেন অমিত শাহ। তাকে দেখা যাচ্ছে না। গত কয়েকদিন ধরে শোনাই যাচ্ছে না তার কথা। তাই মিসিং ডায়েরি করা হয়েছে।”

বিশেষজ্ঞরা বলছেন, এই ঘটনায় বিরোধীরা বাড়তি হাতিয়ার পেয়ে গেল। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী নিখোঁজ বলে পুলিশের কাছে অভিযোগ দায়ের করার মধ্যে দিয়ে বিজেপিকে কার্যত বিপাকে ফেলে দিল কংগ্রেসের ছাত্র সংগঠন। ভোটের সময় মাঝেমধ্যেই বিভিন্ন রাজ্যে প্রচার করতে দেখা যেত কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে। কিন্তু দেশের মানুষ যখন সংকটের মধ্যে, তখন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী কেন প্রকাশ্যে এসে এই ব্যাপারে কিছু বলছেন না, কেন মানুষের পাশে দাঁড়াচ্ছে না! তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। আর এই পরিস্থিতিতে থানায় মিসিং ডায়েরি করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী নিখোঁজ বলে কার্যত শোরগোল তুলে দিল ন্যাশনাল স্টুডেন্ট ইউনিয়ন অব ইন্ডিয়া বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!