এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > কেন বারবার ভাঙ্গন দেখা দিচ্ছে তৃণমূলে? কারণ ব্যাখ্যা করলেন হেভিওয়েট অভিনেত্রী

কেন বারবার ভাঙ্গন দেখা দিচ্ছে তৃণমূলে? কারণ ব্যাখ্যা করলেন হেভিওয়েট অভিনেত্রী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামী বিধানসভা নির্বাচনের প্রাক্কালে রাজ্যের শাসক দল তৃণমূলে বারবার ভাঙ্গন দেখা দিচ্ছে। তৃণমূলের একাধিক হেভিওয়েট নেতা, নেত্রী দল ছেড়ে চলে যাচ্ছেন। তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশের পর এই ভাঙ্গনের মাত্রা আরও বৃদ্ধি পেয়েছে। সম্প্রতি তৃণমূল ছেড়ে দিলেন একাধিক নেতা নেত্রী। তৃণমূলের বারবার এই ভাঙ্গনের কারণ ব্যাখ্যা করলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

সম্প্রতি, বিজেপিতে যোগদান করেছেন বিখ্যাত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিজেপিতে যোগদানের সময় তিনি জানিয়েছেন যে, প্রধানমন্ত্রীর দ্বারা অনুপ্রাণিত হয়েই তিনি যোগদান করেছেন বিজেপিতে। এবার তৃণমূলের ভাঙ্গনের কারণ ব্যাখ্যা করলেন তিনি। টুইট করে অভিনেত্রী জানালেন যে, তৃণমূলের বেশিরভাগ নেতা-কর্মী, মন্ত্রীরা তৃণমূল ছেড়ে দিতে বাধ্য হচ্ছেন, শুধুমাত্র পিসি-ভাইপোর রাজনীতির কারণে। এই দুজন নিজেদেরকে টিকিয়ে রাখতে সমস্ত রকম শক্তি প্রয়োগ করছেন।

এভাবে, তৃণমূলের ভাঙ্গনের কারণ ব্যাখ্যা করে রাজ্য রাজনীতিতে একেবারে ঝড় তুলে দিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অন্যদিকে গতকাল কলকাতার ব্রিগেড থেকেও পিসি- ভাইপো ইস্যুতে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী জানিয়েছেন, মুখ্যমন্ত্রী নিজেকে শুধুমাত্র একজন ভাইপোর পিসি হিসেবেই কেন সীমাবদ্ধ করে রেখেছেন?

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

অন্যদিকে, আজ আবার একাধিক স্থানে ভাঙ্গনের সম্ভাবনা তৃণমূলের। আজ দলের বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করলেন বাঁকুড়ায় বিদায়ী তৃণমূল বিধায়ক শম্পা দরিপা। দলের বিরুদ্ধে অভিযোগ করে তিনি জানালেন যে, তিনি যদি দলে থাকেন, তবে লুটপাট করা যাবে না। এ কারণে তাঁকে দলের প্রার্থী করা হয়নি। আবার, উত্তর ২৪ পরগনার জেলা পরিষদ সদস্য রঞ্জিত বিশ্বাস তৃণমূল ছাড়তে চলেছেন। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।

রঞ্জিত বিশ্বাস অভিযোগ করেছেন যে, দলে থেকে তিনি কাজ করতে পারছিলেন না। আবার দলের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগও করেছেন তিনি। আবার আজই বিজেপিতে যোগদান করবেন তৃণমূল নেত্রী সোনালী গুহ। অভিমানের কারনে বিজেপিতে যোগদান করছেন, বলে জানালেন তিনি। যে দল করবেন, তা তিনি নিষ্ঠার সঙ্গেই করবেন বলে জানালেন তিনি। এভাবে, যখন বারবার ভাঙ্গন দেখা দিচ্ছে তৃণমূল শিবিরে, সে সময়েই এই বিস্ফোরক টুইট করেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!