এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > গুরুতর অসুস্থ মুকুলকে তড়িঘড়ি করতে হল অপারেশন! সর্বশেষ শারীরিক অবস্থা নিয়ে সামনে এল বড় খবর!

গুরুতর অসুস্থ মুকুলকে তড়িঘড়ি করতে হল অপারেশন! সর্বশেষ শারীরিক অবস্থা নিয়ে সামনে এল বড় খবর!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েছিলেন রাজ্য রাজনীতির চাণক্য মুকুল রায়, সম্প্রতি যিনি বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি। বিজেপির এই হেভিওয়েট নেতার হঠাৎ করেই পেটে ব্যথা শুরু হয়েছিল। হাসপাতালে ভতি করা হয় তাঁকে, তারপর তাঁর গলব্লাডারে অপারেশন করা হলো। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন তিনি। হাসপাতাল সূত্রের খবর, এখন তিনি সুস্থ আছেন। আজ শুক্রবার তাঁকে দেখতে হাসপাতালে যেতে পারেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

পরশুদিন বুধবার হঠাৎ করেই পেটে ব্যথা শুরু হয় বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়ের। ব্যথা বাড়তে থাকলে কোনরকম সময় নষ্ট না করে তাঁকে বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। তাঁর গলব্লাডারে সমস্যা থাকায় গতকাল বৃহস্পতিবার তাঁর গলব্লাডারে অপারেশন করা হয়। হাসপাতালে পক্ষ থেকে জানানো হয়েছে যে, তাঁর অপারেশন সফল হয়েছে। এখন তিনি সুস্থই আছেন।

করোনা সংক্রমনের কারণেই বিজেপি নেতা মুকুল রায়ের এই অসুস্থতার সংবাদ প্রায় সকল বিজেপি কর্মীর কাছেই গোপন রাখা হয়েছিল। কারণ তিনি অসুস্থ হলে তাঁকে দেখতে হাসপাতালে ভিড় করতে পারেন তাঁর বহু অনুগামী। এই কারণেই তিনি নিজের শারীরিক অসুস্থতার খবর অনেকের কাছে গোপন রেখেছিলেন। একজন সচেতন নেতার মতই, করোনা সংক্রমণ কালে তাঁর জন্য অন্য কারোর সমস্যা হোক, এটা তিনি চাননি।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এদিকে সামনেই বিধানসভা নির্বাচন। যে নির্বাচনে বিজেপির একজন গুরুত্বপূর্ণ কান্ডারী হতে চলেছেন বাংলার রাজনীতির চাণক্য। গত, ২০১৯ এর লোকসভা ভোটে মূলত তাঁর চেষ্টায় রাজ্যে উল্লেখযোগ্য আসন পেয়েছিল বিজেপি। আগামী বিধানসভা নির্বাচনেও তাঁর ওপর যথেষ্ট আশা রয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের।

এদিকে, বঙ্গ সফরে এসে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ রাজ্যের বিজেপি নেতাদের ২০০ টি বিধানসভা আসন লক্ষ্যমাত্রা বেঁধে দিয়েছেন। সেই লক্ষ্য পূরণে বিশেষ সহায়ক ভূমিকা গ্রহণ করবেন মুকুল রায়, এ বিষয়ে আশাবাদী অনেকেই। তাই তাঁর মতে গুরুত্বপূর্ণ নেতার স্বাস্থ বিষয়ে খোঁজ খবর নিতে, বারবার ফোন এসেছে কেন্দ্রীয় বিজেপির দপ্তর থেকে। বিজেপির কেন্দ্রীয় নেতারা তাঁর শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন। আর আজ তাকে দেখতে হাসপাতালে যাওয়ার কথা আছে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!