এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > কাটমানির বখড়া নিয়ে কোন্দলে তৃণমূলের দুই গোষ্ঠীর বোমাবাজিতে প্রাণ গেল দুই নিরীহ সাধারনের!

কাটমানির বখড়া নিয়ে কোন্দলে তৃণমূলের দুই গোষ্ঠীর বোমাবাজিতে প্রাণ গেল দুই নিরীহ সাধারনের!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিধানসভা নির্বাচনের আগে গোষ্ঠী কোন্দল বন্ধ করতে তৃণমূলের পক্ষ থেকে নেওয়া হচ্ছে নানা পদক্ষেপ। কিন্তু তা সত্বেও শাসক দলের অভ্যন্তরীণ কোন্দল প্রকাশ্যে চলে আসছে। এবার তৃণমূলের গোষ্ঠী কোন্দলের জেরে প্রাণ গেল দুই সাধারণ মানুষের।প্রসঙ্গত উল্লেখ্য, ধলহারার দামোদরচকে তৃনমূলের দুই গোষ্ঠীর ব্যাপক সংঘর্ষ তৈরি হয়েছে। যার একদিকে রয়েছেন অঞ্চল তৃনমূলের সভাপতি শেখ বসিরউদ্দিনের অনুগামীরা। অন্যদিকে রয়েছেন পঞ্চায়েত সদস্য সেলিম আলির অনুগামীরা।

জানা গেছে, বসিরউদ্দিনরা বর্তমান ব্লক সভাপতি উত্তম ত্রিপাঠীর অন্যতম ঘনিষ্ঠ। অন্যদিকে সেলিম সাহেব প্রাক্তন ব্লক সভাপতি সঞ্জয় পানের অত্যন্ত ঘনিষ্ঠ বলে পরিচিত। একাংশের মতে, কাটমানির জন্যই তৃনমূলের এই কোন্দলের সৃষ্টি হয়েছে।এদিন বোমাবাজিতে মৃত নাসিম আলীর ভাই সেলিম বলেন, “আমার অপরাধ কি! ওরা যে সব খারাপ কাজ করতে চেয়েছে। আমি তো সেসব করতে দিইনি। রুখে দাঁড়িয়েছি। এতেই তো আমার ওপর এত রাগ।”

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

স্থানীয়দের একাংশ বলছেন, টাকার বখড়া নিয়ে তৃনমূলের দুপক্ষের মধ্যে বিস্তর গন্ডগোল হয়েছে। কাটমানির জন্য কিছু নেতা সেই টাকা পাওয়াকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে মাঝেমধ্যেই গন্ডগোল তৈরি করে। যার ফলে এদিন বোমাবাজি এবং তার ফলে দুই ব্যক্তি প্রাণ হারিয়েছেন বলে অভিযোগ করছেন বিশেষজ্ঞরা।ইতিমধ্যে এই ব্যাপারে কড়া ভাষায় আক্রমণ করেছে ভারতীয় জনতা পার্টি। এদিন এই প্রসঙ্গে ঘাটাল সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি অন্তরা ভট্টাচার্য বলেন, “তৃণমূল আমলে কাটমানি ছাড়া কোনো কাজই হয় না।”

তবে এই ব্যাপারে পশ্চিম মেদিনীপুর জেলা তৃণমূল সভাপতি অজিত মাইতি বলেন, “দল অন্যায় কাজ কর্মকে প্রশ্রয় দেয় না। আর যারা বোমাবাজি করেছে, তারা দলের কেউ নয়।”  সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, তৃণমূল-বিজেপি তরজায় কাটমানি নিয়ে কি উত্তেজক পরিস্থিতি তৈরি হয় এবং তাতে আইন-শৃঙ্খলা কতটা শিকেয় ওঠে, সেদিকেই নজর থাকবে ‌সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!