এখন পড়ছেন
হোম > জাতীয় > লকডাউনে আমজনতার নাভিশ্বাস! বিধায়ক পুত্রের রাজপথে ঘোড়া ছুটিয়ে ফুর্তি! শুরু সমালোচনার ঝড়!

লকডাউনে আমজনতার নাভিশ্বাস! বিধায়ক পুত্রের রাজপথে ঘোড়া ছুটিয়ে ফুর্তি! শুরু সমালোচনার ঝড়!



কথায় আছে, রোম যখন জ্বলছিল, তখন রোমের সম্রাট নিরো নাকি বেহালা বাজাচ্ছিলেন। নীরোকে আমরা সত্যিই কেউ দেখিনি। কিন্তু বর্তমানে ভারতবর্ষে যখন করোনা ভাইরাসের সংকট চলছে, ঠিক তখনই ঘরের বাইরে বেরিয়ে কালো ঘোড়া ছুটিয়ে বেড়াচ্ছেন কর্নাটকের বিধায়কের পুত্র। ভাইরাসকে আটকাতে লকডাউন চলছে, সকলকে বাড়িতে থাকার আবেদন জানাচ্ছেন প্রশাসনিক কর্তা ব্যক্তি থেকে বিশেষজ্ঞরা।

কিন্তু এবার সেই নিয়ম অগ্রাহ্য করে কর্ণাটকের বিজেপি বিধায়ক নিরঞ্জন কুমারের ছেলেকে বাইরে ঘোড়া চেপে ঘুরতে দেখা গেল। কোনো দূরত্ব পালন করা তো দূর অস্ত, উল্টে বাইরে বেরোনো সত্ত্বেও হাতে গ্লাভস, মুখে মাস্ক কোনটাই ছিল না এই বিজেপি বিধায়কের ছেলের। জানা যায়, এদিন মহীশূর উটি জাতীয় সড়কে ঘোড়া করে দাপিয়ে বেড়ান বিজেপি বিধায়কের পুত্র।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আর যখন কর্নাটকে করোনা ভাইরাস চরম আকার ধারণ করেছে, তখন সেখানকার বিজেপি বিধায়কের পুত্রের এই আচরণ সত্যিই কি কাম্য, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছেন সমালোচকরা। কেন তার ছেলে এই ধরনের দায়িত্বজ্ঞানহীন কাজ করল? এদিন এই প্রসঙ্গে কর্নাটকের বিজেপি বিধায়ক বলেন, “আমরা গ্রীন জোনের আওতায় থাকি। তাছাড়া এখন পর্যন্ত তেমন কোনো আইন নেই যে, এখানে ঘোড়ায় চেপে বাইরে বের হওয়া যাবে না।”

একই সঙ্গে অবশ্য তিনি বলেন, “তবে ছেলের কোনো ভুল হয়ে থাকলে আমি তাকে বুঝিয়ে বলব।” কিন্তু বিজেপি বিধায়ক কি জানেন না যে, বর্তমানে লকডাউন চলছে? সেক্ষেত্রে নিজের ছেলেকে কেন তিনি বাইরে বের হতে দিলেন! দিনের শেষে এই প্রশ্নই তুলতে শুরু করেছেন বিরোধীরা। এই নিয়ে ইতিমধ্যেই এই নিয়ে সমালোচনার ঝড় শুরু হয়ে গেছে দক্ষিণ ভারতের একমাত্র বিজেপি শাসিত রাজ্যে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!