এখন পড়ছেন
হোম > জাতীয় > ফের কর্নাটকে ডামাডোল জোট সরকারের ,বিস্ফোরক মন্তব্য কুমারস্বামীর

ফের কর্নাটকে ডামাডোল জোট সরকারের ,বিস্ফোরক মন্তব্য কুমারস্বামীর



কংগ্রেসের সাথে জোট বেঁধে কর্নাটকে সরকার গড়েছে জেডিএস। নানা টালবাহানার পর গঠন হয়েছিল মন্ত্রিসভা। কুমারস্বামী মুখ্যমন্ত্রী হবার পর দাবি করেছিলেন ”আমি কংগ্রেসের দয়ার উপর নির্ভরশীল।” সেকথার একমাস হয়নি কিন্তু এদিন বিস্ফোরকভাবে দাবি করলেন যে তিনি কারোর দয়ার উপর নির্ভর করেন না। কারোর অনুগ্রহে তিনি মুখ্যমন্ত্রীর কুর্সিতেও বসেননি। আর তার পরেই রাজনৈতিকমহলে ফের জল্পনা শুরু হয়েছে তবে কি কর্নাটকে কংগ্রেস ও জেডিএস-এর মধ্যে বাড়ছে তিক্ততা ?

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

আর এই নিয়েই গুঞ্জন ছড়িয়েছে কংগ্রেসের সঙ্গে জেডিএস-এর সম্পর্কহ এবার তলানিতে থেকেছে যে কোনো মুহূর্তেই শেষ হতে পারে। কেননা মন্ত্রিত্ব না পেয়ে ক্ষুব্ধ অনেক কংগ্রেস নেতা। এমনকি জানা যাচ্ছে কংগ্রেস নেতা তথা কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়ার সঙ্গে কুমারস্বামীর সম্পর্কও এমন কিছু ভালো নয়। তাছাড়া নতুন করে ফের ক্ষোভ চরয়েছে কংগ্রেস মহলে।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জানা গেছে কর্ণাটকের এই জোট সরকার কুমারস্বামী বাজেট পেশের উদ্যোগ নিয়েছেন যা নিয়ে ভীষণ ক্ষুব্ধ কংগ্রেস নেতৃত্ব। কেননা কংগ্রেসের তরফে দাবি যে ভোটার আগেই বাজেট পেশ হয়েছে তাহলে আবার বাজেট পাশের দরকার কি ? নিজেদের ক্ষমতা দেখাতেই কি এইসব করছে নতুন সরকার? শোনা যাচ্ছে সিদ্দারামাইয়া নাকি বলেছেন যে কংগ্রেসের দয়ার কুমারস্বামী মুখ্যমন্ত্রী হয়েছেন। তাই তাদের টেক্কা দিতে যাওয়াটা উচিত নয়। এদিন তাঁর বক্তব্যের পাল্টা দিতে গিয়ে কুমারস্বামী বলেন যে, কারোর দয়ার উপর তিনি নির্ভর করছেন না। আর এই নিয়ে এবার আর একটা প্রশ্ন উঠছে রাজনৈতিকমহলে তা হলো এর সুযোগ কি নেবে বিজেপি ?

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!