এখন পড়ছেন
হোম > রাজ্য > মেদিনীপুর > কাঁথিতে দিলীপ ঘোষ কাণ্ডে ‘পুলিশকে মারার’ অভিযোগে গ্রেপ্তার ২ বিজেপি কর্মী

কাঁথিতে দিলীপ ঘোষ কাণ্ডে ‘পুলিশকে মারার’ অভিযোগে গ্রেপ্তার ২ বিজেপি কর্মী



এবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে মারার ঘটনায় নাম জড়াল দুই বিজেপি কর্মীর। যা নিয়ে সোরগোল পড়ে গিয়েছে রাজনৈতিক মহলে। সূত্রের খবর, গত সোমবার কাঁথির সেন্ট্রাল বাসস্ট্যান্ডের কাছে অবস্থিত একটি হলে সভা করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। অভিযোগ, এই সভায় দিলীপ ঘোষকে হামলার পাশাপাশি তাঁর গাড়ি ভাঙচুর এবং পুলিশকর্মী ও সাংবাদিকদের মারধর করা হয়। আর এই ঘটনায় এবার দুই বিজেপি কর্মী গাজিপুরের গোবিন্দ দলাই এবং কাঁথির পানিয়া গ্রামের স্বপ্নদীপ মন্ডলকে গ্রেপ্তার করে পুলিশ।

মঙ্গলবার এই দুই জনকে কাঁথি মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাঁদের 14 দিনের জেল হেফাজতের নির্দেশ দেন। তবে শুধু এই দুই বিজেপি কর্মীই নয়, এই ঘটনায় আরও নয় জনের নামে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান কাঁথি থানার আইসি সুনয়ন বসু। তবে রাজ্য সভাপতির ওপর হামলায় শাসকদল তৃনমূলই জড়িত। তাই সেই প্রকৃত দোষীদের গ্রেপ্তারের দাবিতে মঙ্গলবার বিকেলে কাঁথির সাতমাইল, পিছাবনি, রামনগরের দেপাল, চৌদ্দমাইল, খেজুরির ঠাকুরনগর, এগরার এগরা শহর, জেড়থান, নেগুয়া, পটাশপুর সহ বেশ কটি জায়গায় অবরোধ করে বিজেপি নেতা কর্মীরা।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জানা যায়, রামনগরের চৌদ্দমাইলে বিজেপির এই বিক্ষোভে দীঘায় বেড়াতে আসা পর্যটকদের অসুবিধে হলে তৃনমূল কর্মীরা পাল্টা রাস্তায় নামলেও পরে তাঁরা বিজেপির হট্টগোলে পিছু হঠতে বাধ্য হয়। এদিকে দিলীপ ঘোষের ওপর হামলায় দলেরই দুই কর্মীকে গ্রেপ্তার করায় প্রশাসনের বিরুদ্ধে তোপ দেগে কাঁথির বিজেপির সাংগঠনিক নেতা নবীন প্রধান বলেন, “যারা সত্যিকারের হামলা চালাল তাদের গ্রেপ্তার না করে আমাদের দলেরই দুই নিরপরাধ কর্মীকে গ্রেপ্তার করা হল।” সব মিলিয়ে বিজেপির রাজ্য সভাপতির ওপর হামলার ঘটনায় দলেরই দুই কর্মী গ্রেপ্তার হওয়ায় প্রবল অস্বস্তিতে গেরুয়া শিবির।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!