এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > কালিয়াগঞ্জে আসছেন মমতা, কারন জানলে চমকে যাবেন!

কালিয়াগঞ্জে আসছেন মমতা, কারন জানলে চমকে যাবেন!



গত লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গে তৃণমূল কার্যত ভারতীয় জনতা পার্টির কাছে ধুয়ে মুছে সাফ হয়ে গিয়েছিল। তবে তারপর রাজ্যে অনুষ্ঠিত হয়েছিল তিন কেন্দ্রের বিধানসভা উপনির্বাচন। যেখানে ভালো ফল করে বিজেপিকে টেক্কা দেওয়ার প্রতিজ্ঞা করেছিল ঘাসফুল শিবির। ফলাফলে সাধারন জনতা জনার্দন খুব একটা নিরাশ করেনি তৃণমূল কংগ্রেসকে।

গত লোকসভায় উত্তর দিনাজপুরের রায়গঞ্জ লোকসভা কেন্দ্র থেকে বিজেপি ব্যাপক লিড পেলেও, কালিয়াগঞ্জ বিধানসভা উপনির্বাচনে জয়লাভ করে তৃণমূল কংগ্রেস। অনেকেই বলেন, স্বাধীনতার পর এই প্রথম এই কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের কোনো বিধায়ক জয়লাভ করল। আর এবার এই কেন্দ্র দখলের পর নিজের দেওয়া কথা রাখতে কালিয়াগঞ্জে পা রাখতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

বস্তুত, নির্বাচনের আগে তিনি কথা দিয়েছিলেন যে, এই কেন্দ্রে যদি তার দলকে জেতানো হয়, তাহলে তিনি কালিয়াগঞ্জে আসবেন। আর সেই মতই এবার নবান্ন থেকে উত্তর দিনাজপুর প্রশাসনের কাছে মুখ্যমন্ত্রীর আসার বার্তা পৌঁছে গেল। এদিকে মুখ্যমন্ত্রী আসার খবর পেয়েই এদিন তৎপরতা শুরু হয়েছে জেলা প্রশাসনের অন্দরে। জানা গেছে, এদিন কালিয়াগঞ্জের কলেজ ময়দানে মুখ্যমন্ত্রী প্রকাশ্য সভা হবে ধরে নিয়ে তা পরিদর্শন করেন, জেলাশাসক অরবিন্দ কুমার মিনা, রায়গঞ্জ এবং ইসলামপুরের পুলিশ সুপার সুমিত কুমার এবং শচীন মক্কর।

অন্যদিকে মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠক নজমু নাট্য নিকেতন মঞ্চে হতে পারে বলেও খবর রয়েছে‌। এদিন এই প্রসঙ্গে জেলা প্রশাসনের এক শীর্ষকর্তা বলেন, “মুখ্যমন্ত্রীর আসার খবর পেয়ে আমরা পরিদর্শনে আসি। প্রশাসনের পক্ষ থেকেও তৎপরতা শুরু হয়েছে।” সব মিলিয়ে এবার কথা দিয়ে কথা রাখতে উপনির্বাচনে জেতার পর কালিয়াগঞ্জে পা রাখছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এখন কালিয়াগঞ্জবাসীর জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নমূলক প্রকল্পের ঘোষণায় কি কি থাকে, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!