এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > “কাল প্রমাণ হয়ে গেছে নন্দীগ্রামে দিদি হারছেন।” বিস্ফোরক কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী

“কাল প্রমাণ হয়ে গেছে নন্দীগ্রামে দিদি হারছেন।” বিস্ফোরক কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সদ্য শেষ হলো দ্বিতীয় দফার বিধানসভা নির্বাচনের। আজ তৃতীয় দফার নির্বাচনের প্রচার এসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সম্প্রতি কোচবিহার জেলার শীতলকুচিতে জনসভায় অংশগ্রহণ করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। এই জনসভা থেকে তিনি জানালেন যে, গতকাল প্রমাণ হয়ে গেছে যে, নন্দীগ্রামে হারছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর কাছে পরাজিত হবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

জনসভা থেকে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জানালেন, ভারতের মধ্যে একমাত্র ব্রহ্মা মন্দির এখানেই আছে। এখানেই চিলা রায় মোগলদের আসতে দেননি। কিন্তু, মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গের প্রতি সবসময় অন্যায় করেছেন। এজন্য এখন মুখ্যমন্ত্রী ভয় পাচ্ছেন উত্তরবঙ্গ বাসীদের। গতকাল প্রমাণ হয়ে গেছে যে, নন্দীগ্রামে তিনি হারছেন। তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল যে, আর কোথা থেকে লড়বেন তিনি? তার জবাবে তিনি জানিয়েছিলেন যে, উত্তরবঙ্গ ছাড়া অন্য যেকোন জায়গা থেকে লড়াই করবেন তিনি।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জানালেন, বিজেপি ক্ষমতায় এলে উত্তর বঙ্গের সমস্ত হিংসা বন্ধ হবে। পশ্চিমবঙ্গে বন্ধ হবে অনুপ্রবেশ। তিনি জানান, বিজেপিই একমাত্র পশ্চিমবঙ্গে অনুপ্রবেশ বন্ধ করতে পারে। বিজেপি সরকার ক্ষমতায় এলে উত্তরবঙ্গের বিকাশ হবে। এইমস এর মতো একটি হাসপাতাল নির্মাণ করা হবে কোচবিহারে। উত্তরবঙ্গের জন্য বিকাশ বোর্ড গঠন করা হবে। যেখানে প্রতি বছর দেয়া হবে ২ হাজার কোটি টাকা। আগামী দোসরা মে মুখ্যমন্ত্রী(দিদি) যাচ্ছেন, আর উত্তরবঙ্গের জন্য আসতে চলেছে আচ্ছে দিন।

ইতিপূর্বে নন্দীগ্রামে বিধানসভা নির্বাচনের প্রচার কালেও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জানিয়েছিলেন যে, নন্দীগ্রাম থেকে হারবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেইসঙ্গে রাজ্যে তৃণমূলের দুর্গের পতন হবে। স্বরাষ্ট্রমন্ত্রী জানিয়েছিলেন, নন্দীগ্রাম থেকে যদি মমতা বন্দ্যোপাধ্যায়কে পরাজিত করা যায়, তবে সারা রাজ্যে তৃণমূল নিজের থেকেই হেরে যাবে। স্বরাষ্ট্রমন্ত্রী জানালেন, এদিকে একটাও কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় নেই। বিজেপি ক্ষমতায় এলে এখানে একটি কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় নির্মাণ করা হবে। চা বাগান, সিঙ্কোনা চাষের জন্য জমি দেওয়া হবে বিজেপি ক্ষমতায় এলে।

 

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!