এখন পড়ছেন
হোম > রাজ্য > নদীয়া-২৪ পরগনা > জ্যোতিপ্রিয়-গড়েও বোর্ড গঠন করছে বিজেপি – খুশির হাওয়া গেরুয়া শিবিরে

জ্যোতিপ্রিয়-গড়েও বোর্ড গঠন করছে বিজেপি – খুশির হাওয়া গেরুয়া শিবিরে



রাজ্যে পঞ্চায়েত নির্বাচনে প্রায় প্রত্যেক জেলাতেই কিছু আসনেই গেরুয়া শিবিরের জয়ে এখন বড়ই আতঙ্ক গ্রাস করছে শাসক দল তৃনমূল কংগ্রেসকে। জঙ্গলমহলের জেলাগুলির পর এবার তৃনমূলের চিন্তা বাড়িয়ে খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের গড়েও পদ্ম ফোটা নিয়ে জল্পনা সৃষ্টি হল রাজনৈতিক মহলে।

সূত্রের খবর, উত্তর 24 পরগনার গাইঘাটার ধর্মপুর 2 এবং বাগদার কনিয়াড়া 2 গ্রাম পঞ্চায়েতে এবার বোর্ড গঠন করতে চলেছে বিজেপি। জানা যায়, গাইঘাটার 16 আসনবিশিষ্ট ধর্মপুর পঞ্চায়েতে এবার তৃনমূল ছটি, বিজেপি আটটি এবং নির্দল দুটি আসন পায়। হিসেব মত, এইখানে সংখ্যাগরিষ্টতা পেতে গেলে বিজেপিকে আর একটি আসন বেশি পেতে হতো কিন্তু  এদিন একজন নির্দল সদস্য বিজেপিতে যোগদান করায় এইখানে বোর্ড গড়তে আর কোনও বাধাই রইল না বিজেপির।

জানা গেছে, নির্দল এই সদস্য আদতে তৃনমূলেরই সদস্য। টিকিট না পেয়ে নির্দলে দাঁড়িয়েছিলেন । এদিকে জেলার এক পঞ্চায়েতে যখন নির্দলের সমর্থনে বোর্ড গড়ছে বিজেপি ঠিক তখনই 15 আসনবিশিষ্ট বাগদার কনিয়াড়া 2 গ্রাম পঞ্চায়েতে 9 টি আসন পেয়ে বোর্ড গঠন করল সেই বিজেপিই।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সূত্রের খবর, এখানে তৃনমূল চারটি, সিপিএম একটি, এবং কংগ্রেস একটি আসন পেয়েছিল। এদিকে গতবার একটি আসন না পেলেও এবার জেলায় নিজেদের এই জয়ে চরম খুশির হাওয়া বিজেপি নেতাদের মধ্যে। এ প্রসঙ্গে বারাসতের বিজেপি সাংগঠনিক জেলার সহ সভাপতি বিপ্লব হালদার বলেন, ”  ধর্মপুর 2 এবং কনিপাড়া 2 এ শাসকদলের বাধা সত্তেও আমরা বোর্ড গঠনে সক্ষম হয়েছি।” তবে জেলায় 199 টি পঞ্চায়েতে দুএকটি আসন বিরোধীরা পেলে তৃনমূলের কোনো ক্ষতিই হবে না বলে মত উত্তর 24 পরগনা জেলা তৃনমূল নেতাদের। সব মিলিয়ে এবার খাদ্যমন্ত্রীর গড়ের দুটি পঞ্চায়েতে পদ্ম ফোটায় চরম উচ্ছ্বাসে বিজেপি নেতারা।

আপনার মতামত জানান -

Top
Facebook Friends
error: Content is protected !!