এখন পড়ছেন
হোম > রাজ্য > জয়া দত্তের অপসারণ নিয়ে এবার মুখ খুললেন শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জী

জয়া দত্তের অপসারণ নিয়ে এবার মুখ খুললেন শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জী



কলেজে কলেজে ভর্তিতে তোলাবাজির সমস্যা যে তোপসিয়ার তৃনমূল ভবনে গিয়ে পড়বে তা আঁচ করতে পারেননি কেউই। কিন্তু তিনি যে মমতা বন্দ্যোপাধ্যায়। দুর্নীতির প্রশ্নে কাউকে রেয়াত করেন না তিনি। আর একথা নিজেও বলে বহুবার দলের ছাত্র,যুব তথা মাদার নেতৃত্বকে সতর্ক করে দিয়েছিলেন। কিন্তু তা সত্তেও কলেজে কলেজে দলীয় ছাত্রনেতাদের দ্বারা  ভর্তিতে অবৈধভাবে টাকা তোলার অভিযোগে তৃনমূল ভবনের এক বৈঠকে কোলকাতার জয়পুরিয়া, সিটি কলেজ সহ একাধিক কলেজের তৃনমূল ছাত্র পরিষদের ইউনিটও ভেঙে দেওয়া হয়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আর তারপরেই তৃনমূল ছাত্র পরিষদের রাজ্য সভানেত্রী জয়া দত্তকে সরিয়ে দেয় তৃনমূল কংগ্রেস।নেতাজি ইন্ডোরে এক অনুঠানে এসে এদিন পার্থবাবু ভর্তি প্রক্রিয়ায় তোলাবাজি নিয়ে তৃণমূল ছাত্র পরিষদের সভানেত্রী জয়া দত্তের অপসারণ প্রসঙ্গে বলেন, বিষয়টি তিনি সংবাদ মাধ্যমে দেখেছেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিষয়টি নিয়ে তিনি কথা বলবেন বলে জানিয়েছেন। তবে যদি তিনি জয়া দত্তকে অপসারণের সিদ্ধান্ত নিয়েই থাকেন তবে সেই সিদ্ধান্তের পুনর্বিবেচনার কোনও জায়গা নেই বলেও জানিয়েদেন শিক্ষামন্ত্রী। সেক্ষেত্রে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলেই টিএমসিপির পরবর্তী সভাপতির বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি। প্রসঙ্গত,পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ট জয়া দত্ত নিজের পদ খোয়ানোর পর সেই রাতের তৃনমূল মহাসচিবের সাথে দেখা করতে তাঁর বাড়িতে গিয়েছিলেন দেখা করতে । অনেকের দাবি, পার্থ চট্টোপাধ্যায় নিজেই জয়া দত্তকে ডেকে পাঠিয়েছিলেন। কিন্তু এদিন সে প্রসঙ্গে কিছু বলেননি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!