এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > জুতো, ঝাঁটা দেখানো ও প্রচণ্ড মারধর করা হলো জোট প্রার্থীকে

জুতো, ঝাঁটা দেখানো ও প্রচণ্ড মারধর করা হলো জোট প্রার্থীকে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আগামীকাল রাজ্যে তৃতীয় দফার নির্বাচনের ঠিক একদিন আগেই হাড়োয়ার মোর্চা সমর্থিত আইএসএফ প্রার্থী কুতুবউদ্দিন ফতেহিকে প্রথমে ঝাঁটা ও জুতো দেখানো, তারপর রাস্তায় ফেলে প্রচণ্ড মারধর করা হলো। ঘটনায় তৃণমূলকেই দায়ী করেছে আইএসএফ শিবির। ঘটনার প্রতিবাদে রাস্তায় শুয়ে ক্ষোভ দেখালেন আইএসএফ প্রার্থী কুতুবউদ্দিন ফতেহি।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ হাড়োয়ার আইএসএফ প্রার্থী কুতুবউদ্দিন ফতেহি যখন প্রচারে বেরিয়েছিলেন। সে সময় তাঁকে লক্ষ্য করে তৃণমূল কর্মীরা ঝাঁটা,জুতো দেখিয়ে বিক্ষোভ করতে শুরু করেন। তাঁকে দেখে গো ব্যাক স্লোগান দিতে থাকেন তৃণমূল কর্মীরা। এরপর তাঁকে রাস্তায় ফেলে প্রচণ্ড মারধর করা হয়। এই ঘটনার প্রতিবাদে রাস্তায় শুয়ে পড়ে প্রতিবাদ জানান কুতুবউদ্দিন ফতেহি।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এই ঘটনায় এলাকা জুড়ে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। ঘটনাস্থলে দ্রুত উপস্থিত হয় বিরাট পুলিশ বাহিনী। সেইসঙ্গে কেন্দ্রীয় বাহিনীও ঘটনাস্থলে উপস্থিত হয়। ঘটনাস্থল থেকে বাইরে বের করে আনা হয় কুতুবউদ্দিন ফতেহিকে। এই ঘটনায় কাঠগড়ায় তোলা হয়েছে তৃণমূলকে। তবে তৃণমূলের দাবি, এই এলাকায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রচুর উন্নয়ন করেছেন।

তাই এখানে বিজেপি, সিপিএম,ভাইজান কারোর প্রয়োজন নেই। তৃণমূলের পক্ষ থেকে আরও জানানো হয়েছে যে, ৩৪ বছর ধরে যারা এই এলাকায় অত্যাচার চালিয়েছিলেন, তারাই এখন আইএসএফের হয়ে প্রচার চালাচ্ছেন। যা তৃণমূল কোনোভাবেই মেনে নিতে পারবে না। এই ঘটনায় আইএসএফের পক্ষ থেকে এখনো পর্যন্ত কোনো বক্তব্য রাখতে দেখা যায়নি।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!