এখন পড়ছেন
হোম > রাজ্য > হামলার অভিযোগ উঠলো যুব মোর্চার সংকল্প যাত্রায়

হামলার অভিযোগ উঠলো যুব মোর্চার সংকল্প যাত্রায়

Priyo Bandhu Media


বিজেপি কর্মী-সমর্থকদের মারধরের অভিযোগে উত্তপ্ত আউসগ্রাম। সেই ঘটনার রেস্ কাটতে না কাটতেই এবার আবার দুষ্কৃতী হামলার অভিযোগ উঠলো যুব মোর্চার সংকল্প যাত্রায় । বুধবার মধ্যরাতে বিজেপির কর্মীদের উপর মারধর ও খুনের অভিযোগ করেছে মেদিনীপুরের বিজেপি নেতৃত্ব।

উল্লেখ্য, আজ বিজেপির যুব মোর্চার সংকল্প যাত্রা কর্মসূচি রয়েছে দিঘা থেকে কোচবিহার পর্যন্ত। তার আগেই গতকাল রাতে সংকল্প যাত্রায় অংশ নিতে বিভিন্ন প্রান্ত থেকে আসেন বিজেপির কর্মী-সমর্থকরা। বিকেল থেকেই তাঁরা রামনগর থানা এলাকার রামনগর গেস্ট হাউসে জোড় হয়েছিলেন। হঠাৎই রাতের দিকে একদল দুষ্কৃতীরা হামলা করে ।ভাঙচুর,মারধর করে তারা। সূত্রে জানা গেছে তারা সকলেই তৃনমূল আশ্রিত। যদিও তৃনমূলের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়ালে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেন। এ ঘটনার পরেও বিজেপির তরফে সংকল্প যাত্রা করা হবে বলেই নিশ্চিত করা হয়েছে।

যদিও বিজেপির অভিযোগ ,সকল্প যাত্রা নিয়ে আগাগোড়াই বিরোধিতা করেছে প্রশাসন । প্রথমে অনুমতি দেওয়া হয়নি ,পরে তা হাইকোর্টের তরফে দেওয়া হয়েছে। ফলত এই কর্মসূচি নষ্ট করতেই চক্রান্ত করছে শাসক দল। এমনই অভিযোগ বিজেপির তরফে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!