এখন পড়ছেন
হোম > জাতীয় > সভাপতিকে নিয়ে বেফাঁস মন্তব্য করায় দল থেকে বহিষ্কৃত হলেন জয়প্রকাশ

সভাপতিকে নিয়ে বেফাঁস মন্তব্য করায় দল থেকে বহিষ্কৃত হলেন জয়প্রকাশ



সভাপতিকে নিয়ে বেফাঁস মন্তব্য করায় দল থেকে বহিষ্কার হলেন বহিষ্কৃত হলেন জয়প্রকাশ। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে নিয়ে বেফাঁস মন্তব্য করেছিলেন বহু জন সমাজবাদী পার্টির জাতীয় কোঅর্ডিনেটর জয়প্রকাশ সিং। আর এদিন সমাজবাদী পার্টির নেত্রী বেহেনজি মায়াবতী জয়প্রকাশ সিং-কে বহিষ্কার করে দলের বাকি নেতাদের কড়া বার্তা দিলেন বলেই মনে করা হচ্ছে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিন জয়প্রকাশ সিং বলেছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী প্রধানমন্ত্রী হতে পারবেন না, কেননা তাঁর বাবা রাজীব গান্ধীর থেকে তাঁর চেহারায় তেমন মিল নেই। অথচ তাঁর মা সোনিয়া গান্ধীর বেশ কিছু মিল আছে তাই আগামী লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদিকে টক্কর দেয়ার মতন যদি কেউ থাকে তবে তিনি হলেন বসপা সুপ্রিমো মায়াবতী। তাই তাঁর প্রধানমন্ত্রী হওয়া উচিত।
এদিন ২০১৯ বিজেপিকে পরাস্ত করতে বৃহত্তর জোটের চিন্তাভাবনা করছে আঞ্চলিক দলগুলি। সেখানে সবচেয়ে বড় দল হল কংগ্রেস আর সেই কংগ্রেসের সভাপতির বিরুদ্ধে এইরূপ বিরূপ মন্তব্য কার্যত মহাজোটকে অস্বস্তিতে ফেলতে পারে সেই কারণেই জয়প্রকাশ সিং কে বহিষ্কার করে কি দলকে কড়া বার্তা দিলেন মায়াবতী ?

এদিকে এই মন্তব্যের যথাযথ প্রয়োগ করছে বিজেপি। এদিন বিজেপি টুইট করে মুখপাত্র জানিয়েছে, মহাজোট তৈরির আগে কি হচ্ছে দেখুন। রাহুলকে বাবার থেকে বেশি তার বিদেশি বংশোদ্ভূত মায়ের মতন দেখতে তাই তিনি কখনো প্রধানমন্ত্রী পদপ্রার্থী হতে পারবেন না। সবে তো শুরু দেখা যায় দেখা যাক আর কি কি হয়। এই ধরনের কটাক্ষ আসায় খানিক অস্বস্তিতে রয়েছে বসপা।
যদিও বসপার তরফ থেকে বলা হয়েছিল লোকসভা ভোটের আগে গোটা দেশে তিনি দলিতের একমাত্র মুখ হয়ে উঠুন এই কথা বোঝাতেই এরূপ মন্তব্য করে থাকতে পারেন জয়প্রকাশ সিং. কিন্তু তবুও বরফ গলেনি কংগ্রেসের সঙ্গে হাত ধরতে অনেকটাই এগিয়েছে মায়াবতী। একথা জানা যাচ্ছে তাই যার সাথে ভবিষ্যতে বন্ধুত্ব করতে যাচ্ছেন তার বিরুদ্ধে কোন কথা বেফাঁস মন্তব্য যেন দলের তরফ থেকে আর না করা হয় সেই কারণেই কড়া বার্তা দিয়ে জয়প্রকাশ থেকে বহিষ্কার করলেন নেত্রী।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!