এখন পড়ছেন
হোম > জাতীয় > ‘এখনও পকেটে ভরা বাকি।’ অস্বস্তি বাড়িয়ে দিলেন হেভিওয়েট মন্ত্রী, জোর বিতর্ক!

‘এখনও পকেটে ভরা বাকি।’ অস্বস্তি বাড়িয়ে দিলেন হেভিওয়েট মন্ত্রী, জোর বিতর্ক!



মহারাষ্ট্রে অনেক নাটকীয় পর্যায় পার হওয়ার পরে সরকার গঠন করেছে শিবসেনা এনসিপি এবং কংগ্রেস জোট। আর এই মহাবিকাশ আঘাড়ি সরকারের মুখ্যমন্ত্রী হয়েছেন শিবসেনা প্রমুখ উদ্ধব ঠাকরে। কিন্তু এই সরকারের গঠনকে কেন্দ্র করে বহুবার বিভিন্ন প্রশ্ন উঠেছে বিরোধীদলের তরফ থেকে।

মূলত সরকারের উদ্দেশ্য নিয়ে বারবার প্রশ্নবাণ ছুঁড়ে দিয়েছেন মহারাষ্ট্রের প্রধান বিরোধী দল ভারতীয় জনতা পার্টি। আর এবার মহারাষ্ট্র সরকারের অস্বস্তি চরমমাত্রায় বাড়িয়ে বেফাঁস মন্তব্য করে রীতিমতো খবরের শিরোনামে উঠে আসলেন মহারাষ্ট্র সরকারের অন্যতম মন্ত্রী তথা কংগ্রেস নেত্রী যশোমতী দেবী।

সদ্য মন্ত্রিসভা গঠনের পরে রীতিমতো বিতর্কিত মন্তব্য করে এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছেন সরকারের এই মন্ত্রী। সম্প্রতি মহারাষ্ট্রে একটি সভায় বক্তব্য রাখতে গিয়ে রাজ্যের নারী ও শিশু কল্যাণ বিভাগের ভারপ্রাপ্ত মন্ত্রী যশোমতী দেবী বলেন, “সবেমাত্র আমরা ক্ষমতায় এসেছি। এখনও পকেটে ভরা বাকি।”


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

স্বাভাবিকভাবেই তার এই মন্তব্যের পরে রীতিমতো নিন্দার ঝড় ওঠে বিভিন্ন মহল থেকে। মন্ত্রীসভা গঠনের কয়েকদিনের পরেই মন্ত্রী যখন নিজের পকেট ভরার কথা বলছেন, তখন আগামী বছরগুলিতে রাজ্য সরকার কতটা দুর্নীতিমুক্ত থাকবে! সেই প্রশ্নই ঘুরে বেড়াতে শুরু করেছে রাজনৈতিক মহলের অন্দরে। বস্তুত, নিজের বক্তব্যে যশোমতী দেবী বলেন, “বিরোধীদের পকেট ভারী হয়েছে। আপনাদের লক্ষ্মী দেখাবার জন্য।”

এক্ষেত্রে লক্ষ্মী দেখাবার জন্য অর্থাৎ টাকা দেওয়ার জন্য বোঝানো হয়েছে। আর এর পরেই যশোমতী দেবী মন্তব্য করেন, “ক্ষমতায় আসার পরে এবার তাদের পকেট ভর্তি করার পালা এসেছে।”

বিশেষজ্ঞরা মনে করছেন, এই ধরনের মন্তব্য করে শুধু নিজের অস্বস্তি বাড়াননিনি মন্ত্রী, নিজের পাশাপাশি নিজের দল কংগ্রেস তথা মহারাষ্ট্রের জোট সরকারের স্বচ্ছ ছবি নিয়ে রীতিমতো প্রশ্ন তুলে দিয়েছেন রাজ্যের নারী এবং শিশু কল্যাণ মন্ত্রী। ওয়াকিবহাল মহলের মতে, এখন দেখার পালা মন্ত্রীর এই মন্তব্য নিয়ে আগামী দিনে বিরোধীরা মহারাষ্ট্র জোট সরকারকে ঠিক কী প্রক্রিয়ায় আক্রমণ করেন! সেদিকেই লক্ষ্য থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!