এখন পড়ছেন
হোম > রাজনীতি > বামফ্রন্ট > জোর টক্কর নন্দীগ্রামে ভোট দিলেন মীনাক্ষী, গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করে কি বললেন তিনি? জেনে নিন

জোর টক্কর নন্দীগ্রামে ভোট দিলেন মীনাক্ষী, গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করে কি বললেন তিনি? জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – দ্বিতীয় দফার নির্বাচনে আজ হাইপ্রোফাইল কেন্দ্র হিসেবে পরিচিত নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আর সকাল সকাল নিজের নির্বাচনী অধিকার প্রয়োগ করলেন নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিএম প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায়। ভোটদান করার পর এখনও পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোট হচ্ছে বলে জানিয়ে দিলেন তিনি। অর্থাৎ যে নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রের নির্বাচন নিয়ে এত তরজা চলেছে এবং চিন্তা তৈরি হয়েছিল, সেই নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রে এখনও পর্যন্ত শান্তিপূর্ণ ভোট হচ্ছে বলেই শোনা গেল সিপিএম প্রার্থীর গলায়।

এদিকে এই প্রসঙ্গে মীনাক্ষী মুখোপাধ্যায় বলেন, “যে কয়টা জায়গায় গিয়েছি, এখনও পর্যন্ত ভোট ঠিকভাবে হচ্ছে। নিরাপত্তা বাড়ানো হয়েছে। তবে কিছু জায়গায় পোলিং এজেন্টকে বসতে না দেওয়ার অভিযোগ মিলেছে। গত দু’দিন ধরে যা দেখেছি মানুষ ভোট দিচ্ছে।” বলাবাহুল্য এই নন্দীগ্রাম বিধানসভায় একদিকে তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় এবং অন্যদিকে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

স্বাভাবিক ভাবেই জমে উঠেছে লড়াই। আর এই পরিস্থিতিতে সংযুক্ত মোর্চার প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায় কতটা দাগ কাটতে পারবে, তা নিয়ে শুরু হয়েছিল চর্চা। আর এর মাঝেই সকাল সকাল নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করলেন সিপিএম প্রার্থী। বিশ্লেষকেরা বলছেন, প্রার্থী হিসেবে সকাল-সকাল নিজের ভোটদান প্রক্রিয়ায় অংশগ্রহণ করে পরবর্তীতে পরিস্থিতি দেখে নিতে চাইছেন মীনাক্ষী মুখোপাধ্যায়।

আর সেই কারণেই ভোটদান প্রক্রিয়ায় অংশ নিতে দেরি করতে চাইলেন না তিনি। সকাল সকাল বুথে গিয়ে নিজের গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করে এখনও পর্যন্ত শান্তিপূর্ণভাবেই ভোট হচ্ছে বলে শোনা গেল তার গলায়। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!