এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > জয় শ্রীরাম না বলায় হামলা, পাল্টা বোমাবাজি! উত্তপ্ত নানুর!

জয় শ্রীরাম না বলায় হামলা, পাল্টা বোমাবাজি! উত্তপ্ত নানুর!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – ভোটের আগে এখন রীতিমত উত্তপ্ত হতে দেখা যাচ্ছে বিভিন্ন এলাকা। একসময় মুড়ি-মুড়কির মতো বোমা এবং গুলির আওয়াজ শোনা যেত বীরভূমের নানুর গ্রামে। কিন্তু অনেকদিন পরিস্থিতি শান্ত ছিল। তবে 2021 এর বিধানসভা নির্বাচনের দামামা বাজতেই আবার শাসক-বিরোধী সংঘর্ষে উত্তপ্ত হতে দেখা যাচ্ছে নানুরকে। আগামী 29 এপ্রিল শেষ দফায় নির্বাচন নানুর বিধানসভা কেন্দ্রে। কিন্তু তার আগে এবার সেখানে উত্তপ্ত পরিস্থিতি তৈরি হয়েছে।

জানা গেছে, এবার বিজেপি বনাম তৃণমূল দু’পক্ষের সংঘর্ষে গুলি এবং বোমাবাজি চলছে নানুরের সিঙ্গি গ্রামে। মূলত জয় শ্রীরাম বলাকে কেন্দ্র করেই এই উত্তেজনা তৈরি হয়েছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। প্রসঙ্গত উল্লেখ্য, তৃণমূলের বুথকর্মী শেখ ফকিরের ছেলে শেখ বাপন মঙ্গলবার সন্ধ্যায় ডোমপাড়ায় ব্যবসার কাজে গিয়েছিলেন। অভিযোগ, সেই সময় তাকে বেশ কয়েকজন মিলে ঘিরে ধরে জয় শ্রীরাম বলতে বলে।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তবে শেখ বাপন সেই জয় শ্রীরাম বলতে অস্বীকার করার সময় তার ওপর ছুরি নিয়ে হামলা করা হয়। যেখানে দুষ্কৃতীরা তার ছুরি দিয়ে মাথা কেটে দেয় বলে অভিযোগ। আর এরপর থেকেই উত্তেজনা চরম আকার ধারণ করেছে। যেখানে রাতে সিঙ্গি গ্রামে বোমাবাজি হয়েছে বলে অভিযোগ।

এদিকে বুধবার সকালে ভোরের আলো ফুটতেই পঞ্চায়েতের সামনে তাজা বোমা পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। ইতিমধ্যেই ঘটনাস্থলে উপস্থিত হয়েছে বোলপুর থানার পুলিশ। তবে ভোটের আগে এই ধরনের ঘটনা নিঃসন্দেহে এলাকায় আতঙ্কের পরিবেশ সৃষ্টি করেছে। রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, এতদিন বেশ শান্ত ছিল নানুর।

কিন্তু ভোটের পরিস্থিতি তৈরি হতেই আবার শাসক-বিরোধী সংঘর্ষে সেখানে পরিস্থিতি উত্তপ্ত হতে শুরু করেছে। যা ভোটের আগে আতঙ্ককে ক্রমশ বাড়িয়ে দিচ্ছে। সব মিলিয়ে রাজনৈতিক সংঘর্ষ এবং গুলি, বোমার আওয়াজকে রুখে দিয়ে ভোটের আগে এলাকা কতটা শান্ত রাখতে পারে কমিশন, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!