এখন পড়ছেন
হোম > অন্যান্য > জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এবার বিয়ের পিঁড়িতে বসেই পড়লেন বাহুবলী খ্যাত এই মেগাস্টার!

জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এবার বিয়ের পিঁড়িতে বসেই পড়লেন বাহুবলী খ্যাত এই মেগাস্টার!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  অবশেষে বিয়ে টা সেরেই ফেলেলন রানা ডাগগুবাতি। স্থান রমানাইডু স্টূুডিও। কিন্তু কার সঙ্গে? কনের নাম মিহিকা। পেশায় ফ্যাশন ডিজাইনার এই কন্যাকে বিয়ের দিন লাগছিলো আরো সুন্দরী। পরনে অনামিকা খান্নার ডিজাইন করা পোশাক আর মানানসই গয়নায় চোখ ফেরানো মুশকিল ছিলো। রানা পরেছিলেন ধুতি আর কুর্তা। তবে এই মে আদপে সোনম কাপুরের বন্ধু।

যাকে সোনমের বিয়েতে দেখাও গিয়েছিল। তবে বন্ধুর বিয়েতে অবশ্য উপস্থিত থাকতে পারেননি তিনি। তবে তা বলে কি একা একাই বিয়ে সেরেছেন নাকি? মোটেই না। দক্ষিণী অভিনেতা অভিনেত্রীদের নিয়ে জমিয়ে বিয়ে সেরেছেন তিনি। সেখানে উপস্থিত ছিলেন রাম চরণ থেকে শুরু করে নাগা চৈতন্য, সামান্থা প্রভুও।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

ছবি তুলে সোশাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়ে ভরিয়ে দিয়েছেন যারা। তবে লকডাউনে কিভাবে সম্ভব হল এসব? প্রত্যেকের করোনা পরীক্ষা করে তবেই উপস্থিতি নিশ্চিত করা হয়েছে এখানে। দক্ষিণী ছবিতে একটি জনপ্রিয় নাম রানা ডগগুবাতি। একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেতা, প্রযোজক এবং উদ্যোক্তা হিসেবে তিনি পরিচিত। সাধারণত তেলেগু ভাষার চলচ্চিত্র গুলিতে কাজ করার জন্যই তাঁর খ্যাতি। তবে এর সঙ্গে করেছেন তামিল ভাষার অনেক সিনেমা।

তামিলনাড়ু তে জন্ম হওয়া এই অভিনেতা বলিউডে কর্মজীবন শুরু করেন ২০১১ সালে ‘দম মারো দম’ নামক ছবিটি দিয়ে। এরপরে আস্তে আস্তে বলিউডের জনপ্রিয় নাম হয়ে উঠতে থাকেন তিনি। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা এর পর একে একে করেছেন একাধিক সিনেমা। তবে তাঁর এহেন সহসা বিবাহের খবরে অনুরাগী মহলে খুশির হাওয়া। প্রিয় অভিনেতার জীবনের এমন সুখকর মুহূর্তকে আরো সুন্দর করতে দর্শকদের শুভেচ্ছা বার্তা মুখর হয়ে উঠেছে।

রানা ডাগগুবাতির বিয়ের আসরের ছবি। বাঁদিকে তাঁর স্ত্রী ফ্যাশন ডিজাইনার মিহিকা।
আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!