এখন পড়ছেন
হোম > জাতীয় > জঙ্গি নিশানায় বিজেপি নেতা! বাড়ির সামনেই গুলি করে হত্যা করা হল গেরুয়া শিবিরের জনপ্রতিনিধিকে

জঙ্গি নিশানায় বিজেপি নেতা! বাড়ির সামনেই গুলি করে হত্যা করা হল গেরুয়া শিবিরের জনপ্রতিনিধিকে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – রাজনীতিতে সন্ত্রাস, খুন এই সমস্ত নতুন কিছু নয়। কিন্তু এবার প্রকাশ্যে খুন হলেন বিজেপি কাউন্সিলর। যে ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। সূত্রের খবর, বুধবার সন্ধ্যায় কাশ্মীরের বুদগামের খাগগ্রামে বাড়ির সামনেই তাকে লক্ষ্য করে গুলি চালায় সহ সন্ত্রাসবাদীরা। আর যার পরিপ্রেক্ষিতে এখন ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। জানা গেছে, খাগ এলাকার ব্লক ডেভেলপমেন্ট কাউন্সিলর ছিলেন বিজেপি নেতা ভূপিন্দর সিং। হঠাৎ করেই তার বাড়ির সামনে গুলি চলায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে জনমানসে।

সূত্রের খবর, এদিন নিজের ব্যক্তিগত নিরাপত্তা রক্ষী নিয়ে পুলিশ স্টেশনে পৌঁছে যান বিজেপির ভূপেন্দর সিং। আর এরপরই সেখানে কাউকে কিছু না জানিয়ে পুলিশ স্টেশন থেকে বেরিয়ে যান তিনি। এরপর বাড়ির কাছে বেশ কিছু জঙ্গী তাকে উদ্দেশ্য করে গুলি করে। আর এর পরেই সেখানে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই বিজেপি নেতা। কিন্তু এখানেই প্রশ্ন, হঠাৎ করে কেন এই বিজেপি নেতাকে উদ্দেশ্য করে গুলি ছুঁড়লে জঙ্গিরা? তাহলে কি তার সঙ্গে ব্যক্তিগত কোনো শত্রুতা রয়েছে, নাকি এর পেছনে রয়েছে কোনো রাজনৈতিক কারণ?


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অনেকে বলছেন, চলতি বছরে ভূস্বর্গ কাশ্মীরে একাধিক এরকম ঘটনা ঘটেছে। কিছুদিন আগেই আরেক বিজেপি নেতা এবং তার পরিবারকে বাড়ির সামনে খুন করা হয়। আর এবার আরেক বিজেপি নেতাকে তার বাড়ির সামনেই গুলি করে খুন করার ঘটনায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হল। এলাকাবাসীরা বলছেন, সকলের স্বার্থে এলাকার নিরাপত্তা আরও বাড়ানো দরকার‌। না হলে এই রকম ঘটনা আরও বেশি করে করতে শুরু করবে‌। যার জেরে বিঘ্নিত হবে এলাকার শান্তি ব্যবস্থা।

বিশেষজ্ঞরা বলছেন, ভূস্বর্গ কাশ্মীর অনেকদিন ধরেই উত্তপ্ত। নানা সময় এখানকার নানা ঘটনা চাঞ্চল্যের সৃষ্টি করেছে গোটা দেশে। আর এবার যেভাবে রাজনৈতিক নেতা-কর্মীদের খুনের ঘটনা ঘটছে কাশ্মীরে, তাতে তটস্থ সকলেই। কিছুদিন আগেই এক পঞ্চায়েত প্রধানকে আক্রমণ করা হয়। তবে ভাগ্যের জোরে তিনি বেঁচে গিয়েছিলেন। আর এবার জঙ্গিরা যখন কাশ্মীরের বিজেপি নেতাদের পদত্যাগ করার জন্য চাপ দিতে থাকে, তখনই এক বিজেপি নেতাকে গুলি করে নিজের বাড়ির সামনে খুন করার ঘটনা নয়া চাঞ্চল্যের সৃষ্টি করল। এখন গোটা ঘটনা কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!