এখন পড়ছেন
হোম > রাজ্য > বিরোধী শিবিরে ভাঙ্গন ধরিয়ে হেভিওয়েট নেতাকে ঘরে তুললো তৃণমূল

বিরোধী শিবিরে ভাঙ্গন ধরিয়ে হেভিওয়েট নেতাকে ঘরে তুললো তৃণমূল



বিরোধী শিবিরে ভাঙ্গন ধরিয়ে হেভিওয়েট নেতাকে ঘরে তুললো তৃণমূল। আগেই কংগ্রেস বিজেপির ঘর ভেঙেছে তৃণমূল। সেই খেলা এখনো অব্যাহত, কিন্তু তাতে কি বিরোধীদের ঘর যত ভাঙা যায় ততই তো ভালো আর তাই এবার সিপিএমের ঘর ভেঙে সিপিএমের আসানসোল পুরসভার কাউন্সিলর ওয়াসিমুল হককে ঘরে তুললো তৃণমূল।

আজ একটি অনুষ্ঠানে মন্ত্রী মলয় ঘটকের হাত থেকে তিনি তৃণমূলের পতাকা নেন। এদিন তিনি তৃণমূলে যোগ দিয়ে জানান যে মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন কর্মযজ্ঞে সামিল হতে তিনি তাঁর দল ছেড়েছেন আর তৃণমূলে যোগ দিয়েছেন।অন্যদিকে, এদিন তাঁর প্রাক্তন দল সিপিআইএম কিন্তু তাঁর উপর ক্ষোভ উগরে দিয়েছেন। তাদের দাবি যে ওয়াসিমুলবাবু পদ পাবার লোভেই দল ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিকে জানা যাচ্ছে যে ওয়াসিমুল হক এলাকার দাপুটে নেতা হিসেবে পরিচিত। ফলে সিপিএম ছেড়ে তিনি তৃণমূলে আসায় এলাকায় লোকসভা ভোটের আগে শাসক শিবির শক্তিশালী হল বলেই মনে করছে রাজনৈতিক মহল। এদিকে এই দাবি তৃণমূলের। সাথেই তৃণমূলের দাবি যে যত দিন যাবে ততোই সিপিআইএমের থেকে আরো লোক আসবে এখানে। সিপিআইএম ক্রমশ নিশ্চিহ্ন হয়ে যাবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!