এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > যোগদানের আগেই চমক দিয়ে প্রকাশ্যে দলবদলের কথা জানিয়ে দিলেন হেভিওয়েট বিধায়ক

যোগদানের আগেই চমক দিয়ে প্রকাশ্যে দলবদলের কথা জানিয়ে দিলেন হেভিওয়েট বিধায়ক



রাজ্যের বিভিন্ন জেলায় প্রদেশ কংগ্রেস দলে সদস্য সংখ্যা নিয়মিত হারে হ্রাস প্রাপ্ত হচ্ছে। মুর্শিদাবাদ জেলাও তার ব্যতিক্রম নয়। জেলার সৈয়দ নুরুল হাসান কলেজ ময়দানে ফরাক্কার বিধায়ক মইনুল হক কংগ্রেস দলেরই প্রকাশ্য জনসভা থেকে জানালেন শীঘ্রই তিনি রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসে যোগদান করবেন। প্রসঙ্গত সম্প্রতি নওদার বিধায়ক তথা জেলা কংগ্রেস সভাপতি আবু তাহের খান কংগ্রেস দল ত্যাগ করে তৃণমূল কংগ্রেস দলে যোগদানের ইচ্ছার কথা প্রকাশ্যে বলেন ।  তার মাত্র একদিন পরে অন্য এক কংগ্রেস বিধায়ক ও একই ইচ্ছের কথা কথা প্রকাশ্যে জানালেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এই অবস্থায় প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীকে দলেরই একাংশের কর্মী সব দিক থেকে বিপর্যস্ত বলে মনে করছেন। চলতি সপ্তাহেই মইনুল হককে রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে যেতে দেখা গিয়েছিল। তখন থেকেই রাজনৈতিক মহলে চাপা গুঞ্জন শুরু হয়েছিলো ঘটনার বাস্তবতা নিয়ে। এদিন প্রকাশ্য জনসভায় মইনুল হক দল ত্যাগের ঘোষণা সমস্ত জল্পনার সত্যতা প্রমাণ করে দিলো। সমস্ত ঘটনা প্রসঙ্গে মইনুল হক বললেন, কংগ্রেস দুর্বল হয়ে পড়েছে। বিজেপির বিরুদ্ধে লড়াইয়ে তৃণমূলই একমাত্র ভরসা। তাই তিনি তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন। আগামী ২১ শে জুলাই শহীদ দিবসের মঞ্চে উপস্থিতির সম্ভবনা রয়েছে মইনুল হক’র। অনুমান করা হচ্ছে ওইদিনই হয়ত তিনি তৃণমূল কংগ্রেস দলের সদস্য পদ গ্রহণ করবেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!