এখন পড়ছেন
হোম > রাজ্য > যোগীর সামনে নতজানু পুলিশ! পোস্ট ঘিরে শোরগোল সোশ্যাল মিডিয়ায়

যোগীর সামনে নতজানু পুলিশ! পোস্ট ঘিরে শোরগোল সোশ্যাল মিডিয়ায়



শুক্রবার  গুরু পূর্ণিমার পবিত্র দিনে গুরুর কাছে আশীর্বাদ নিতে গিয়েছিলেন উত্তরপ্রদেশের এক পুলিশ অফিসার। এই দৃশ্যের ছবি সোস্যাল মিডিয়ায় পোষ্ট করেছিলেন স্বয়ং ঐ পুলিশ অফিসার আর এতেই শুরু হলো বিপত্তি। এরপরেই সোশ্যাল মিডিয়ার বাসিন্দারা এই ছবিতে নানা মতামত নিয়ে ঝাঁপিয়ে পড়লেন।

উল্লেখ্য এখানে গুরু হলেন গোরক্ষনাথ মন্দিরের প্রধান পুরোহিত তথা রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী অদিত্যনাথ এবং ভক্ত পুলিশ অফিসারটি হলেন  গোরক্ষপুরের থানার সার্কেল অফিসার প্রবীণ কুমার সিং। প্রসঙ্গত, গুরু পূর্ণিমার দিন গোরক্ষনাথ মন্দিরে গিয়েছিলেন পুলিশ অফিসার প্রবীণ কুমার সিং সেখানেই তিনি যোগী আদিত্যনাথকে গুরু জ্ঞানে নতজানু হয়ে প্রণাম করেন। এরপরে মন্দিরের পুরোহিত তথা রাজ্যের মুখ্যমন্ত্রী তাঁর ভক্ত পুলিশ অফিসারকে কপালে তিলক টেকে আশীর্বাদ করেছিলেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

এখন নেটিজেনদের মতে গুরু জ্ঞানে যা খুশি প্রণাম করাই যায়। কিন্তু প্রণামকর্তা মানুষ যখন সরকারী উর্দি পড়ে রয়েছেন তখন সেই উর্দির মান রাখতে তিনি মাথা নীচু করে কাউকেই প্রণাম করতে পারেন না। এতে করে সরকারী উর্দির অসম্মান হয়। এদিকে সোস্যাল মিডিয়ায় চুড়ান্তভাবে সমালোচিত হওয়ার পরে পুলিশ অফিসার প্রবীণ কুমার সিং আত্মপক্ষ সমর্থন করে জানালেন,  মাত্র কয়েক মিনিটের সুযোগ পেয়েছিলেন গুরু যোগী আদিত্যনাথের সাথে সাক্ষাতের ।

সেকারণেই তাঁর উর্দি বদল করার সময় হয়নি। উর্দি কে মাণ্য করেন বলেই গুরু যোগী আদিত্যনাথের আশীর্বাদ নেওয়ার আগে পুলিশের বেল্ট এবং যাবতীয় ব্যাজ তিনি খুলে রেখেছিলেন। এবং মাথায় ও টুপির পরিবর্তে রুমাল দিয়ে ঢেকে রেখেছিলেন। উল্লেখ্য মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের অভিষেক বছরের মাত্র দুটি দিনই করা যায়। এক দশেরার দিন আর একবার গুরুপূর্ণিমায়। সেকারণেই এদিনের সুযোগ তিনি কোনো মতেই হাতছাড়া করতে চাননি। এছাড়াও ঐ পুলিশ কর্তা নিজের জবাবে বললেন, ” আমি আমার কর্তব্য যে করেছি তার প্রমাণ আমার ঘর্মাক্ত উর্দি। কারণ পুলিসের কর্তব্য পালন করেই গুরুর অভিষেক করেছি।”

 

আপনার মতামত জানান -

Top
Facebook Friends
error: Content is protected !!