এখন পড়ছেন
হোম > অন্যান্য > জিও গ্রাহকদের জন্য ধামাকাদার অফার! ফ্রী ডাটা থেকে ISD কলিং! কিভাবে কোন প্ল্যানে? জেনে নিন

জিও গ্রাহকদের জন্য ধামাকাদার অফার! ফ্রী ডাটা থেকে ISD কলিং! কিভাবে কোন প্ল্যানে? জেনে নিন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট- ভারতের টেলিকম দুনিয়ায় জিও এনেছে যুগান্তকারী কিছু পরিবর্তন। লকডাউনের আগেই নয়, লকডাউনের সময়তেও একের পর এক নতুন রিচার্জ এর অফার এনে টেলিকম বাজার প্রায় একাই নিজের দখলে রেখে দিয়েছে জিও সংস্থা। hi-speedy ডেটা থেকে শুরু করে ফ্রি জিও কলিং এর সর্বোচ্চ সুবিধা উপভোগ করছে জিও ব্যবহারকারীরা। তবে সেই সঙ্গে সম্প্রতি রিলায়েন্স জিও সংস্থা নিয়ে এসেছে একটি দুর্দান্ত প্ল্যান। যদিও এক্ষেত্রে সেটি পোস্টপেইডের ক্ষেত্রেই চালু, তবুও জিও পোস্টপেইড প্লাস নামের এই পরিষেবা গ্রাহকদের ক্ষেত্রে এনে দেবে কলিং এর সঙ্গে সঙ্গে বিনোদনেরও সুযোগ।

জানা গেছে, এই প্ল্যানে গ্রাহকদের অনেকগুলি বিশেষ সুবিধা দেওয়া হবে। এতে গ্রাহকরা Netflix, Amazon Prime এবং Disney + hotstar-এর সাবস্ক্রিপশন সহ অনেক সুবিধা পেয়ে যাবেন। এছাড়াও, কলিং এর সুবিধাও দেওয়া হবে এই প্ল্যানে। এক্ষেত্রে গ্রাহকেরা ৩৯৯ টাকা থেকে শুরু করে ১৪৯৯ টাকা পর্যন্ত রিচার্জের সুবিধা পাবেন। এর মধ্যে ৩৯৯ টাকার প্ল্যানে ৭৫GB ডেটা পাওয়া যাবে। এছাড়া আনলিমিটেড ভয়েস কল এবং এসএমএসের সুবিধা পাবেন গ্রাহকেরা। সঙ্গে থাকবে Netflix, Amazon Prime এবং Disney + হটস্টার ভিআইপির সাবস্ক্রিপশন।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

জানা গেছে, গ্রাহকরা Netflix, Amazon Prime এবং Disney+ hotstar সাবস্ক্রিপশন ছাড়াও পাবেন Jio অ্যাপসের সুবিধাও। যার মধ্যে ৬৫০+ লাইভ চ্যানেল, ভিডিও সামগ্রী, ৫ কোটি গান এবং ৩০০-এরও বেশি ডিজিটাল নিউজ পোর্টালের যোগ রয়েছে। এছাড়া এতে রয়েছে একটি ফ্যামিলি প্ল্যানের সুবিধা। আর এই পুরো ফ্যামিলির জন্য কানেকশন নিতে প্রতি মাসে আপনাকে মাত্র ৩৯৯ টাকা খরচ করতে হবে। সেই সঙ্গে নিজের পোস্টপেড গ্রাহকদের জন্য রিলায়েন্স সংস্থা Jio Postpaid Plus ও Postpaid Dhan Dhana dhan অফার ঘোষণা করেছে।

শুধু তাই নয়, এছাড়াও গ্রাহকদের জন্য মিলবে দেশে এবং বিদেশের জন্য ওয়াইফাই কলিং-এর পরিষেবাও। তাছাড়া ভারতের বাইরে ভ্রমণকারী ভারতীয়দের জন্য একটি প্রথম বিমান-সংযোগ পরিষেবাও পাওয়া যাবে। তবে এখানেই শেষ নয়, এর সঙ্গে থাকবে মার্কিন যুক্তরাষ্ট্র এবং সংযুক্ত আরব আমিরশাহীর জন্য নিখরচায় আন্তর্জাতিক কলিং এর সুবিধা। তবে অন্যান্য আন্তর্জাতিক কলিং এর ক্ষেত্রে (এসটিডি) প্রতি মিনিটে ৫০ পয়সা দিয়ে সক চার্জ শুরু হবে বলে জানা গেছে সংস্থার তরফে।

সেই সঙ্গে রয়েছে কিছু ডেটা প্ল্যান। যেমন, ৩৯৯ টাকার মাসিক প্ল্যানে গ্রাহকরা পাবেন ৭৫ জিবি ডেটা, ৫৯৯ টাকার ডেটা প্ল্যানে মাসে ১০০ জিবি ডেটা পাওয়া যাবে। ৭৯৯ টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকরা পাবেন মাসে ১৫০ জিবি ডেটা। ৯৯৯ টাকার প্ল্যানে মাসে ২০০ জিবি ডেটা পাওয়া যাবে এবং ১,৪৯৯ টাকার মাসিক প্ল্যানে গ্রাহকরা ৩০০ জিবি ডেটা পাবেন বলেও জানা গেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!