এখন পড়ছেন
হোম > অন্যান্য > JIO, Airtel, Vi – তিনজনেই নিজেদের গ্রাহকদের জন্য নিয়ে এল তিন চমকপ্রদ অফার! জানলে চমকে যাবেন

JIO, Airtel, Vi – তিনজনেই নিজেদের গ্রাহকদের জন্য নিয়ে এল তিন চমকপ্রদ অফার! জানলে চমকে যাবেন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – করোনা পরিস্থিতিতে বেশিরভাগ মানুষই বাইরে। আনলক প্রক্রিয়া শুরু হলেও স্বাস্থ্যের খাতিরে মানুষ খুব একটা দরকার ছাড়া বাড়ির বাইরে বেরোতে রাজি নয়। তাই খাবার থেকে সিনেমা বাড়ি বসেই উপভোগ করতে চাইছেন অনেকেই। তাই স্বভাবতই আগের তুলনায় দেশে অনেকটাই বেড়েছে ইন্টারনেট ব্যবহারে। সেখানে অনলাইনে ওয়েব সিরিজ, খেলা দেখা থেকে শুরু করে অনেক ক্ষেত্রে বাড়ি বসে অফিসের কাজ, আজ সব ক্ষেত্রেই ইন্টারনেট ছাড়া সম্ভব নয়।

আর সেই কথা মাথায় রেখেই প্রতিযোগিতার বাজারে নিত্যনতুন প্যাক নিয়ে হাজির হচ্ছে নানা টেলিকম কোম্পানি। এদের মধ্যে যদিও জিও এগিয়ে আছে বলে মনে হলেও অন্যান্য কোম্পানিগুলো কিন্তু হাল ছাড়তে রাজি নয়। তাই অনলাইনে পড়ুয়াদের ক্লাস হোক বা ওয়ার্ক ফ্রম হোম বা মোবাইলে আইপিএল উপভোগ কোন ক্ষেত্রেই প্রতিযোগিতা ছাড়া এক ইঞ্চি জমিও ছাড়তে রাজি নয় কেউ। এক্ষেত্রে প্রতিযোগিতায় টক্কর দিতে নতুন নতুন অফার নিয়ে হাজির হয়েছে জিও, এয়ারটেল, VI।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

তবে কার ঝুলিতে আছে কি প্ল্যান? দেখে নেওয়া যাক। ইতিমধ্যেই ৪৯৯ টাকার নতুন একটি প্ল্যান নিয়ে হাজির হয়েছে রিলায়েন্স জিও। জানা গেছে, যেখানে গ্রাহক পেয়ে যাবেন ৮৪ জিবি ডেটা। সঙ্গে থাকছে প্রতিদিন দেড় জিবি করে ডেটা ব্যবহার করার সুযোগ। এছাড়া থাকছে Disney+ Hotstar VIP-র সাবস্ক্রিপশনও। আর এই সমস্ত কিছুর বৈধতা ৫৬ দিন। তবে এই প্রতিযোগিতায় পিছিয়ে নেই এয়ারটেলও। তাদের ৪০১ টাকার প্ল্যানটিতে গ্রাহকরা পেয়ে যাবেন ৩০ জিবি ডেটা ও Disney+ Hotstar VIP-র সাবস্ক্রিপশন। তবে এর বৈধতা ৩০ দিন।

তবে এখানে VI এর কথা না বললে চলে নাকি? ভোডাফোন ও আইডিয়া হাত মিলিয়ে VI বা উই হওয়ার পর নেটওয়ার্ক আরও শক্তিশালী হয়েছে বলেই দাবি করা হয়েছিল। কিন্তু গ্রাহকদের তরফ থেকে কিন্তু সেরকম কথা শোনা যায়নি। গ্রাহকদের একাংশের মতে কিন্তু উই’র নেটওয়ার্ক নিয়ে সন্তুষ্টির কারণ ছিল না বলেই জানা গেছিল। তাঁদের মতে, কল ড্রপ থেকে শুরু করে দূর্বল নেটওয়ার্ক, সব বিষয়েই অভিযোগ ছিল বিস্তর। তবে ইউজারদের মুখে হাসি ফোটাতে এবার তাই সস্তায় দুর্দান্ত অফারের একটি প্ল্যান আনতে দেখা গেল VI কে। এই প্লানে প্রি-পেড গ্রাহকদের জন্য ৩৫১ টাকার প্ল্যানে দিনপিছু নির্দিষ্ট কোনও ডেটা লিমিট নেই বলেই জানা গেছে সংস্থার তরফ থেকে। সেই সঙ্গে ইউজার ১০০ জিবি 4G ডেটা পেয়ে যাবেন বলেও জানা গেছে। তবে এর মেয়াদ ৫৬ দিন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!