এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > এবার মুকুল-পুত্রের বিস্ফোরক অভিযোগে টালমাটাল ঘাসফুল শিবিরের অন্দরমহল – জানুন বিস্তারিত

এবার মুকুল-পুত্রের বিস্ফোরক অভিযোগে টালমাটাল ঘাসফুল শিবিরের অন্দরমহল – জানুন বিস্তারিত



2019 এর লোকসভা ভোটের পর বেশ কিছু পুরসভা বিজেপি দখল করে নেয়। বিরোধীদের দাবি অনুযায়ী, তারপর থেকেই বিজেপি পরিচালিত পুরসভাগুলিতে আটকে রয়েছে উন্নয়নের কাজ। ঠিকঠাক বেতন পাচ্ছেন না পুরসভা কর্মীরা। ঠিক এই অবস্থায় রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিককে বিজেপির বিধায়ক শুভ্রাংশু রায় কৃষ্ণ ঠাকুর বলে কটাক্ষ করলেন।

এদিন কাঁচরাপাড়া লিচুবাগান এলাকায় শুভ্রাংশু রায় নিজেই ঝাঁটা ও ব্লিচিং পাউডার হাতে স্বচ্ছ ভারত অভিযানে নেমে পড়েন। খাদ্য মন্ত্রীর নাম না নিয়েই শুভ্রাংশু রায় কটাক্ষ করে এদিন তাঁকে তৃণমূল কংগ্রেসের কৃষ্ণ ঠাকুর বলে আখ্যা দিয়েছেন। সাথে খাদ্যমন্ত্রী যে জেলা পার্টি অফিসকে বৃন্দাবন বানিয়ে রেখেছেন, সে কথা জানাতেও ভোলেননি বীজপুর এর বিধায়ক।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সম্প্রতি, খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক উত্তর 24 পরগনার বেশকিছু বিজেপি পরিচালিত পুরসভায় কাজ না হওয়ায় বিজেপির সমালোচনা করেছিলেন। এই প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে শুভ্রাংশু রায় নাম না করে জ্যোতিপ্রিয় মল্লিক এর উত্তর দিতে অস্বীকার করেন।

এই প্রসঙ্গে শুভ্রাংশু বলেন, নিজের বিধানসভা এলাকায় যেখানে জ্যোতিপ্রিয় মল্লিক 27000 ভোটে হেরে গিয়েছিলেন সেখানে ওনার কথা বলা সাজে না। শুভ্রাংশু এও বলেন, বেঁচে থাকার জন্যই জ্যোতিপ্রিয় মল্লিক এই ধরনের বেফাঁস মন্তব্য করে চলেছেন ক্রমাগত। ঘটনায় এখনো পর্যন্ত তৃণমূলের তরফে কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি। এ বিষয়ে তৃণমূলের তরফে পরবর্তী পদক্ষেপ কি হতে চলেছে, সেদিকেই নজর সবার।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!