এখন পড়ছেন
হোম > জাতীয় > ঝলসে গেল একটা আস্ত কামরা, কিন্তু রেল কর্মীদের তৎপরতায় বাঁচল জীবন

ঝলসে গেল একটা আস্ত কামরা, কিন্তু রেল কর্মীদের তৎপরতায় বাঁচল জীবন



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আজ দুপুরে বিধ্বংসী আগুন দেখা যায় শতাব্দী এক্সপ্রেসের একটি কামরায়। তীব্র গতিতে ছুটে চলা এই ট্রেনে দাউদাউ করে জ্বলে ওঠে একটা গোটা কামরা। ধীরে ধীরে আগুন ছড়িয়ে যায় কামরাটিতে। আজ দিল্লি থেকে দেরাদুন গামী শতাব্দী এক্সপ্রেসের সি ৫ কামরায় হঠাৎ করে আগুন লেগে যায়।

এই সময়ে ট্রেনটি উত্তরাখণ্ডের কাঁসরো এলাকা দিয়ে তীব্র গতিতে ছুটে চলছিল। এসময় দাউদাউ করে জ্বলে ওঠে আগুন। তীব্র আতংক ছড়িয়ে পড়ে যাত্রীদের মধ্যে। তবে, শেষ পর্যন্ত রেল কর্মীদের তৎপরতায় যাত্রীদের নিরাপদে কামরা থেকে নামানো হয়। দ্রুত বিচ্ছিন্ন করে দেয়া হয় এই কামরাকে রেলের অন্যান্য কামরা থেকে। যাত্রীদেরকে সরিয়ে আনা হয় অন্য কামরায়। এই কামরায় যাত্রী ছিলেন ৩৫ জন।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

রেল কর্মীদের তৎপরতায় যাত্রীদের কোনো ক্ষতি হয়নি। কোনো হতাহতের ঘটনা ঘটেনি। কামরাটি আগুনে ভস্মীভূত হলেও যাত্রীদেরকে নিরাপদে নামিয়ে আনা সম্ভব হয়েছে। এ প্রসঙ্গে উত্তরাখণ্ডের ডিজিপি অশোক কুমার জানালেন যে, বেশ কিছুক্ষন চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

অনুমান করা হচ্ছে শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ড ঘটেছে। তবে অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ জানতে একটি উচ্চ পর্যায়ের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। রেল পুলিশের আধিকারিকরা ঘটনা স্থলে আছেন। সম্প্রতি পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে এসেছে। তবে, এই ঘটনায় এই লাইনে রেল চলাচল ব্যাহত।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!