এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > জেলা সভাপতির মুক্তির দাবিতে বড়সড় আন্দোলনের পথে বালুরঘাট বিজেপি

জেলা সভাপতির মুক্তির দাবিতে বড়সড় আন্দোলনের পথে বালুরঘাট বিজেপি



সম্প্রতি দলেরই এক নেত্রীকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে গ্রেপ্তার হতে হয় দক্ষিন দিনাজপুর জেলা বিজেপির সভাপতি শুভেন্দু সরকারকে। কিন্তু দলীয় সভাপতি গ্রেপ্তারের পর জেলায় রাজ্যের পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয়, রাজ্য সভাপতি দিলীপ ঘোষ,বিজেপি নেতা মুকুল রায় এলেও কারও মুখেই জেলা সভাপতিকে ছাড়ানোর দাবিতে কোনোও বক্তব্য শোনা যায়নি।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

কিন্তু এবার জেলার সদর শহর বালুরঘাটের  প্রশাসনিক ভবনের সামনে জেলা সভাপতিকে নিঃশর্ত মুক্তি দেওয়ার দাবিতে মঙ্গলবার থেকে অবস্থান বিক্ষোভ শুরু করল তাঁরা। এদিনেল এই বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন দক্ষিন দিনাজপুর জেলার বিজেপি সম্পাদক মানস সরকার, সদ্য কংগ্রেস থেকে বিজেপিতে যোগ দেওয়া নীলাঞ্জন রায় সহ একাধিক নেতৃত্ব ও কর্মীসমর্থকেরা।

বিজেপির অভিযোগ, তৃনমূলের ষড়যন্ত্রের জেরেই তাঁদের জেলা সভাপতি শুভেন্দু সরকারকে ফাঁসানো হয়েছে। শুধু তাই নয়, সাম্প্রতিককালে পঞ্চায়েযে এ জেলায় বিজেপি কিছুটা ভালো ফল করায় আঁতকে উঠেছে শাসকদল। আর তাই তাঁরা পুলিশের সাহায্য নিয়ে এইসব করছে।

বিজেপি সূত্রের খবর, যতদিন না তাঁদের জেলা সভাপতি ছাড়া পাচ্ছেন ততদিন তাঁরা এই অবস্থান  বিক্ষোভ চালাবেন। আর যদি তাদের জেলা সভাপতিকে ছাড়া না হয় তবে আগামী দিনে জেলাজুড়ে বড়সড় আন্দোলনে নামারও হুমকি দিয়েছে জেলা বিজেপি। সব মিলিয়ে দলীয় সভাপতিকে গ্রেপ্তার করায় শাসকদল তৃনমূল ও পুলিশ প্রশাসনকে একযোগে বিঁধল বিজেপি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!