এখন পড়ছেন
হোম > অন্যান্য > যশের সঙ্গে তাঁর কী সম্পর্ক? এবার তা স্পষ্ট করে দিলেন টলিউড কুইন নুসরত

যশের সঙ্গে তাঁর কী সম্পর্ক? এবার তা স্পষ্ট করে দিলেন টলিউড কুইন নুসরত



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – দীর্ঘ সময় থেকেই স্বামী নিখিল জৈনের সঙ্গে সম্পর্কের গভীরতা কমে এসেছে টলিউড কুইন ও তৃণমূল সাংসদ নুসরত জাহানের। পরিবর্তে যশ দাশগুপ্তের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে শুরু করেছে তাঁর। তাঁদের এই সম্পর্ক নিছক বন্ধুত্ব? নাকি ব্যাপকতর কিছু? এ বিষয়ে তাঁরা এতদিন পর্যন্ত নিশ্চুপ ছিলেন। তবে, এবার সোশ্যাল মিডিয়াতে নিজেদের সম্পর্কের রসায়ন স্পষ্ট করে দিলেন অভিনেত্রী ও সাংসদ নুসরত জাহান।

প্রসঙ্গত, গত বছর পুজোর সময় থেকে নিখিল জৈনের সঙ্গে সম্পর্ক পাতলা হতে শুরু করেছিল নুসরত জাহানের। তার মধ্যে যশ দাশগুপ্তের সঙ্গে রাজস্থান ভ্রমণের বিষয়ে সামনে চলে আসে। তবে দুজনের মধ্যেকার সম্পর্ক নিছক বন্ধুত্বের? নাকি এর চেয়েও গভীরতর? তা নিয়ে দুজনেই নিশ্চুপ ছিলেন। তবে গতকাল ইনস্টাগ্রামে তা স্পষ্ট করে দিলেন নুসরত জাহান। দেখা যাচ্ছে, ইনস্টাগ্রাম একাউন্টে নুসরত জাহানের রিলেশনশিপের স্ট্যাটাসে দেওয়া আছে ডেটিং যশ। যা থেকে স্পষ্ট যে, যশের সঙ্গে তাঁর সম্পর্কের কথা তিনি স্পষ্ট করে দিয়েছেন।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এভাবেই তাঁদের ব্যক্তিগত সম্পর্ককে স্বীকার করে নিলেন নুসরত জাহান। অনেকে মনে করেছিলেন, দুজনের মধ্যে সম্পর্ক গভীর থাকলেও নির্বাচনের পূর্বে যশ দাশগুপ্ত যোগদান করেছেন বিজেপিতে, অথচ তাঁর বিপরীত মেরুতে নুসরত জাহান। তাই তাঁদের মধ্যে আদৌ সম্পর্ক থাকবে কিনা? তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন অনেকেই। কিন্তু তাঁরা প্রমান করে দিলেন যে, রাজনীতির মতাদর্শ আর ব্যক্তিগত জীবনকে কখনই এক করে দেখা উচিত নয়।

একাধিকবার উভয়কে বিভিন্ন স্থানে বিভিন্ন পার্টিতে যোগদান করতে দেখা গেছে, কফি কাপেও দেখা গেছে। এদিকে, সম্প্রতি সংবাদমাধ্যমের এক সমীক্ষা থেকে জানা গেছে যে, টলিউডের সবচেয়ে কাঙ্ক্ষিত নারীর মধ্যে তৃতীয় স্থান পেয়েছেন নুসরত জাহান। তার মধ্যেই যশ দাশগুপ্তের সঙ্গে তাঁর সম্পর্ক স্বীকার করে নিয়ে আরো বড় চমক লাগিয়ে দিলেন তিনি। যাতে চমকিত শিল্পীমহল। তাঁদের সম্পর্কই এখন আলোচনার অন্যতম প্রধান বিষয় হয়ে উঠেছে টলিউডের শিল্পীমহলে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!