এখন পড়ছেন
হোম > রাজ্য > জানুয়ারিতে তৃণমূলের ব্রিগেডের ঝড় শুরু হয়ে গেল হাওড়াতে‍,‌‌‍‌‌ কোমর ‌‌‍বাঁধছে তৃণমূল

জানুয়ারিতে তৃণমূলের ব্রিগেডের ঝড় শুরু হয়ে গেল হাওড়াতে‍,‌‌‍‌‌ কোমর ‌‌‍বাঁধছে তৃণমূল



২০১৯ লোকসভা নির্বাচনের আগে বিভিন্ন দলের মতো তৃণমূলও গ্রহণ করেছে নানা প্রচারমূলক কর্মসূচি। ক্ষমতায় আসার পর থেকেই তৃণমূল নেত্রীর উন্নয়নে আকৃষ্ট হয়ে তার প্রত্যেকটি সমাবেশে জনতার ঢল নামতে দেখা গেছে। তৃণমূলের তরফ থেকে আশা করা হচ্ছে লোকসভা নির্বাচনের আগের সমাবেশগুলোতেও তাই হবে।

লোকসভা নির্বাচনের আগে যে সমস্ত প্রয়োজন মূলক কর্মসূচি গ্রহণ করেছে তৃণমূল তার মধ্যে অন্যতম হলো বছরের শুরুতেই ব্রিগেডের সমাবেশ।যা নিয়ে রীতিমতো উত্তেজিত তৃণমূল। এই উত্তেজনা হয়তো সবচেয়ে বেশি ছড়িয়েছে হাওড়া জেলা কে কেন্দ্র করে। ইতিমধ্যেই হাওড়া জেলার যুব তৃণমূলের পক্ষ থেকে দেওয়াল লিখন শুরু করে দেওয়া হয়েছে ‌। প্রতিটি বুথে বুথে সভা হবে বলেও জানানো হয়েছে। জেলা নেতৃত্ব জানায় হাওড়া জেলা থেকেই লক্ষাধিক লোককে ব্রিগেডে নিয়ে যেতে চায় তারা আর সে কারণেই প্রস্তুতি‌ ।

এখন আপাতত প্রাথমিকভাবে দেওয়াল লিখন, ব্যানার ও ফেস্টুন লাগানোর কাজ চলবে।ব্রিগেডে জনসমাবেশের লক্ষ্যের পাশাপাশি এখন থেকেই বুধ ভিত্তিক লোকসভা নির্বাচনের প্রস্তুতিও শুরু করে প্রতিটি বুথের সভায় শুধু ব্রিগেড উপস্থিতির কথায় নয় পাশাপাশি বিজেপি বিরোধী বার্তাও দেওয়া হবে।

হাওড়া জেলা সভাপতি (গ্রামীণ) পুলক রায় বলেন,”আগামী জানুয়ারি মাসেই দলনেত্রী ব্রিগেডে যে ঐতিহাসিক জনসমাবেশের ডাক দিয়েছেন।সেখানে হাওড়া জেলা থেকে কয়েক লক্ষ মানুষ উপস্থিত থাকবেন। এখন থেকেই তার প্রস্তুতি শুরু করে দেওয়া হয়েছে। আমরা যেমন বুধ ভিত্তিক প্রচার চালাবো তেমনই যুব তৃণমূলও প্রচার চালাবে।”

অন্যদিকে জেলা যুব তৃণমূল সভাপতি (গ্রামীণ) সুকান্ত পাল বলেন,”শনিবার থেকে আমরা ব্রিগেডের জনসভার প্রস্তুতি শুরু করে দিয়েছি। আপাতত আমরা প্রতিটি গ্রামে দেওয়ার লিখব। আর কালীপুজোর পরই বুথে বুথে মানুষের কাছে গিয়ে ব্রিগেডের সমাবেশের তাৎপর্য বোঝাবো।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

পাশাপাশি একই সঙ্গে এখন থেকে আমরা লোকসভা ভোটের প্রস্তুতিও শুরু করে দিলাম।এবার হাওড়া জেলার দুটি লোকসভা কেন্দ্রে সব রেকর্ড ভেঙে বিপুল ভোটে আমাদের প্রার্থীরা জয়ী হবে।”এই দুই নেতার বার্তা থেকেই স্পষ্ট হাওড়া জেলা তৃণমূল এখন থেকে ব্রিগেডের জনসভা ও লোকসভা নির্বাচনকে সামনে রেখে তাদের কর্মসূচি শুরু করে দিয়েছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!