এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > জনগনের টাকা ফেরত চেয়ে তৃণমূলের নেতাদের নামে মাওবাদী পোস্টারে ছেয়ে গেল এলাকা! তীব্র উত্তেজনা

জনগনের টাকা ফেরত চেয়ে তৃণমূলের নেতাদের নামে মাওবাদী পোস্টারে ছেয়ে গেল এলাকা! তীব্র উত্তেজনা



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বীরভূম জেলার পারুই গ্রামে তৃণমূল নেতাদের বিরুদ্ধে পুনরায় মাওবাদী পোস্টার পড়তে দেখা গেল। এর অল্প কিছুদিন পূর্বেই পাড়ুই থানার অন্তর্গত তিনটি গ্রামে ১৩ জন তৃণমূল নেতার নামে পোস্টার দেখা গিয়েছিল। যে পোস্টারে লেখা ছিল, ” জীবন দাও, জনগণের টাকা ফেরত দাও।” আজ আবার বীরভূম জেলার পাড়ুইয়ের বাতিকার গ্রামে তৃণমূল নেতাদের বিরুদ্ধে মাওবাদীদের পোস্টার পড়তে দেখা গেল। তৃণমূল নেতাদের বিরুদ্ধে মাওবাদীদের এই পোস্টার লক্ষ্য করে ব্যাপক উত্তেজনা ছড়াল এই গ্রামে।

আজ রবিবার সকাল সকালবেলায় পারুই এর বাতিকার গ্রামের বিভিন্ন বাড়ির দেয়ালে বেশ কয়েকটি মাওবাদী পোস্টার দেখতে পাওয়া যায়। এই পোস্টারে কয়েকজন স্থানীয় তৃণমূল নেতার নাম সরাসরি উল্লেখ করা ছিল। পোস্টারে উল্লিখিত এই তৃণমূল নেতাদের নামের সঙ্গে সঙ্গে সরকারি প্রকল্প ও জনগণের টাকা ফেরত দেওয়ার নির্দেশ দেয়া হয়েছিল। এই পোস্টারগুলিতে স্পষ্ট ভাবে লেখা ছিল যে, ” জনগণের টাকা ফেরত দাও “। মাওবাদী দের এই পোস্টার দেখে সংশ্লিষ্ট গ্রামবাসীরা প্রচন্ডভাবে আতঙ্কিত হয়ে পড়েন। সমগ্র এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। এ বিষয়ে পুলিশকে জানালে, দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যায় পাড়ুই থানার পুলিশ। পোস্টার গুলি দেখার পর পুলিস এগুলি ছিঁড়ে ফেলে।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তৃণমূল নেতাদের নামে মাওবাদীদের এই প্রস্তাব সাটা প্রসঙ্গে মাওবাদীদের পরিবর্তে স্থানীয় তৃণমূল শিবির অভিযুক্ত করেছে তাদের মূল প্রতিপক্ষ বিজেপিকে। প্রসঙ্গত ইতিপূর্বে তৃণমূল নেতাদের নামে যখন পোস্টার পড়েছিল, সেই সময়েও এই ঘটনার জন্য তারা দায়ী করেছিলেন বিজেপিকে।

তৃণমূল নেতাদের নামে এই পোস্টার প্রদান প্রসঙ্গে তৃণমূলের অভিযোগ, এই সমস্ত পোস্টার মাওবাদীরা নয় বিজেপির লোকই সেঁটেছে। তাদের দাবি, এই এলাকায় বিজেপির পায়ের তলার মাটি সরে গেছে। তাই এই সমস্ত পোস্টার দিয়ে এলাকাতে ভয় ও উত্তেজনার পরিবেশ সৃষ্টি করতে চাইছে বিজেপি।

স্থানীয় বিজেপি নেতৃত্ব তাদের প্রতি শাসকদলের এই অভিযোগকে সম্পূর্ণ অস্বীকার করেছে। এ প্রসঙ্গে তাদের বক্তব্য, ” উন্নয়নের নামে, চাকরি দেওয়ার নামে সাধারণ মানুষের টাকা হজম করে দিয়েছে তৃণমূল নেতারা। আমার মনে হয়, যারা টাকা দিয়েছে বা তৃণমূলের যারা টাকা ভাগ পায়নি তাদের এটা কাজ। পুলিশ তদন্ত করে দেখুক।”

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!