এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > জঙ্গলমহলে ‘হাসি’ ফিরিয়ে আনতে আসরে স্বয়ং তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

জঙ্গলমহলে ‘হাসি’ ফিরিয়ে আনতে আসরে স্বয়ং তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়



রাজ্যের উন্নয়নের কাজে কোনো ফাঁকি নেই পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। বুধবার তামিলনাড়ু রাজ্যের প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী এম করুণানিধিকে অন্তিম শ্রদ্ধা জানিয়ে চেন্নাই থেকে ফেরার পরে  কলকাতা বিমানবন্দর থেকে সরাসরি মুখ্যমন্ত্রী চলে গেলেন জেলা সফরে। ঝাড়গ্রাম গেলেন মুখ্যমন্ত্রী। রাজ্যের সদ্য সমাপ্ত পঞ্চায়েত নির্বাচনের পরে এটাই মুখ্যমন্ত্রীর প্রথম ঝাড়গ্রাম সফর।

বৃহস্পতিবার ঐ জেলার ঝাড়গ্রাম স্টেডিয়ামে সরকারী অনুষ্ঠান। জানা যাচ্ছে এই অনুষ্ঠানে  পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে আদিবাসী গুণীজনেদের সংবর্ধনা দেওয়া হবে। প্রসঙ্গত উল্লেখ্য, পঞ্চায়েত নির্বাচনে রাজ্যের যেসব অঞ্চলে গেরুয়া শিবিরের সাথে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের কট্টোর প্রতিদ্বন্দ্বীতা হয়েছিলো। তার মধ্যে একটি উল্লেখযোগ্য স্থান হলো জঙ্গলমহল। এই সমস্ত অঞ্চলের অধিবাসীদের থেকে তৃণমূল কংগ্রেস দলের প্রতি পুরনো আস্থা ফিরিয়ে নিয়ে আসতে বদ্ধ পরিকর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিকে বিরোধী শিবিরের অভিযোগ  আদিবাসী গুণিজন সংবর্ধনা দেওয়ার মাধ্যমে জঙ্গলমহলের মানুষের বিশ্বাস অর্জন করতে চাইছেন নেত্রী।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

এদিনের অনুষ্ঠানে যেসব আদিবাসী গুণিজনদের সংবর্ধনা দেওয়া হবে সেই তালিকায় রয়েছেন, ঝাড়খণ্ড পার্টি (নরেন)-এর প্রতিষ্ঠাতা নরেন হাঁসদা ও চুনিবালা হাঁসদার মেয়ে তথা সাঁওতালি চলচ্চিত্র অভিনেত্রী বিরবাহা হাঁসদা। একদা বিরবাহার ছবি অনুমতি না নিয়েই সরকারের মুক্তিধারা প্রকল্পে ব্যবহার করা হয়েছে বলে অভিযোগ করেছিলেন স্বয়ং অভিনেত্রী বিরবাহা হাঁসদা। এবার সেই বিরবাহা হাঁসদা কে আমন্ত্রন জানানোর ঘটনায় স্বভাবতই তৃনোমূল কংগ্রেস দলের অন্দরেই কানাঘুঁষো চর্চা শুরু হয়েছে। তবে সাঁওতাল অভিনেত্রী বিরবাহা হাঁসদা তাঁর প্রতিক্রিয়া জানিয়ে বললেন, তিনি সরকারী সম্মান প্রাপ্তির অনুষ্ঠাণের আমন্ত্রন পেয়ে বেজায় খুশি। এটা তার কাছে বড় প্রাপ্তি বলেও জানালেন তিনি।

আপনার মতামত জানান -

Top
Facebook Friends
error: Content is protected !!