এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > জঙ্গলমহল নিয়ে নতুন সমস্যায় প্রশাসন, আইন না মানায় আইনি নোটিশ জেলাশাসককে

জঙ্গলমহল নিয়ে নতুন সমস্যায় প্রশাসন, আইন না মানায় আইনি নোটিশ জেলাশাসককে



শাসক তৃনমূল তথা একদা পরিবর্তনের গড় জঙ্গলমহলই যেন এখন বারেবারে অস্বস্তিতে ফেলছে রাজ্যের শাসকদলকে। কিন্তু কেন? কি হল আবার জঙ্গলমহলে? জানা গেছে, ঝালদা পুরসভার চেয়ারম্যান সুরেশ আগরওয়ালের বিরুদ্ধে সেই পুরসভারই তৃনমূল, বাম ও কংগ্রেস কাউন্সিলরদের একাংশ একটি অনাস্থা প্রস্তাব জমা দিলে পরে তা নিয়ে জটিলতা দেখা দেওয়ায় ব্যাপারটা আদালতের দরজা পর্যন্ত যায়। আর এরপরই গত 29 জুন এক বিশেষ বৈঠকে পুরসভার 12 জনের মধ্যের 9 জন কাউন্সিলর তৃনমূলের প্রদীপ কর্মকারকে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আর এই নতুন চেয়ারম্যানের শপথ নেওয়ার বিষয়ে জেলা প্রশাসন কোনো উদ্যোগ না নেওয়ায় পুরুলিয়ার জেলাশাসক অলকেশপ্রসাদ রায়কে আইনি নোটিশ পাঠালেন ঝালদা পুরসভার কাউন্সিলররা। কাউন্সিলরদের দাবি, নোটিস পাওয়ার 48 ঘন্টার মধ্যে যদি এই নতুন চেয়ারম্যানের শপথগ্রহনের ব্যাবস্থা না করে প্রশাসন, তবে তাঁরা ফের আদালতে যাবে। একই কথা বলে জেলা প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন নতুন চেয়ারম্যান প্রদীপ কর্মকারও। অন্যদিকে তিনি এরকম কোনোও আইনি নোটিশ পাননি বলে জানিয়েছেন জেলাশাসক অলকেশপ্রসাদ রায়। তবে ঝালদার মহকুমাশাসক সন্দীপ টুডু এনিয়ে মুখে কুলুপ এটেছেন। সবমিলিয়ে জেলা প্রশাসন এখন তাকিয়ে আছে আদালতের দিকেই। আর পুরসভার বাসিন্দাদের এখনও এই প্রশাসন-পুরসভা দ্বন্দ্বে কোনোরুপ পরিষেবা না পাওয়ায় দিনের পর দিন তীর্থের কাকের মতই অপেক্ষা করতে হচ্ছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!