এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > জল্পনা তীব্র করে এক অনুষ্ঠানে হাজির শুভেন্দু ও রুদ্রনীল, হলেন ফটো বন্দি

জল্পনা তীব্র করে এক অনুষ্ঠানে হাজির শুভেন্দু ও রুদ্রনীল, হলেন ফটো বন্দি



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –  একসময় শাসকদল তৃণমূলের সঙ্গে যথেষ্ট ঘনিষ্ঠতা ছিল টলিউড অভিনেতা রুদ্রনীল ঘোষের। মুখ্যমন্ত্রীরও অত্যন্ত কাছের মানুষ ছিলেন তিনি। কিন্তু বেশ কিছুদিন ধরেই শাসকদল তৃণমূলের বিরুদ্ধে একাধিকবার ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। বাড়তে চলেছে তাঁর বিজেপিতে যোগদানের জল্পনা। এই পরিস্থিতিতে গতকাল এক অনুষ্ঠানে উপস্থিত হলেন রুদ্রনীল ঘোষ, যেখানে উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী। দুজনের আড্ডা হলো, এমনকি দুজনকে ফটো বন্দি পর্যন্ত হতে দেখা গেল, যা নিয়ে বাড়ছে নানা জল্পনা।

কিছুদিন আগে রুদ্রনীল ঘোষের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন বিজেপির যুব নেতা শঙ্কুদেব পণ্ডা। তারপর থেকেই রুদ্রনীলের বিজেপি যোগের জল্পনা ক্রমশ তীব্র আকার ধারণ করেছে। অনেকেই বলছেন যে, তাঁর বিজেপিতে যোগদান কেবলমাত্র সময়ের অপেক্ষা মাত্র। এই পরিস্থিতিতে গতকাল টলিউড অভিনেতা সোয়েলের জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত হলেন রুদ্রনীল ঘোষ। যেখানে উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী। সংবাদমাধ্যমে অভিনেতা জানিয়েছেন যে, শুভেন্দু অধিকারীর সঙ্গে তিনি কথা বলেছেন। আড্ডা দিয়েছেন। তাঁকে প্রশ্ন করা হয়েছিল যে, কবে থেকে তিনি রাজনীতির ময়দানে নামতে চলেছেন? এর উত্তরে জানিয়েছেন যে, বিষয়টি নিয়ে ভাবছেন তিনি। আবার, এই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন তৃণমূল বিধায়ক বৈশালী ডালমিয়া ও বন মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। তবে, শুভেন্দু অধিকারীর সঙ্গে সাক্ষাৎ হয়নি তাঁদের।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

প্রসঙ্গত, এই অনুষ্ঠানে বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল বিধায়ক বৈশালী ডালমিয়া যে সময়তে এসেছিলেন, সেসময় শুভেন্দু অধিকারী অনুষ্ঠানস্থলে ছিলেন না। তাই, তাদের সাক্ষাৎ হয়নি। গতকাল শুভেন্দু অধিকারীর সঙ্গে সাক্ষাৎ প্রসঙ্গে রুদ্রনীল ঘোষ সংবাদমাধ্যমে জানিয়েছেন যে, তার ভাই ও অভিনেতা সোয়েলের জন্মদিন ছিল। সেখানে বিভিন্ন মানুষ আমন্ত্রিত হয়েছিলেন। শুভেন্দু অধিকারীর সঙ্গে তাঁর পরিচয় দীর্ঘদিনের। গতকাল তাঁদের মধ্যে বিভিন্ন প্রসঙ্গ নিয়ে আলোচনা হয়েছিল।

নানা বিষয় নিয়ে আলোচনার সূত্রেই ২০২১ এর বিষয় চলে আসে। যা নিয়েও একাধিক কথা হয়েছিল তাঁদের। রুদ্রনীল জানিয়েছেন যে, শুভেন্দু অধিকারীর প্রতি জনসমর্থন বাড়ছে, সেকথা তাঁদের আলোচনায় উঠে এসেছিল। তিনি জিজ্ঞাসা করেছিলেন রুদ্রনীল ঘোষকে যে, কবে থেকে রাজনীতির ময়দানে নামতে চলেছেন তিনি? অভিনেতা এ প্রসঙ্গে বলেছেন যে, বিষয়টি নিয়ে তিনি ভাবছেন। সক্রিয়ভাবে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই শাসকদলের বিরুদ্ধে একাধিক বার ক্ষোভ প্রকাশ করেছেন রুদ্রনীল ঘোষ। তবে কবে থেকে তিনি বিজেপিতে যোগদান করছেন? তা এখনও স্পষ্ট ভাবে জানান নি তিনি। তবে রাজনীতিতে তাঁর সক্রিয় ভাবে কাজ করবার ইচ্ছা প্রকাশ করে জল্পনা বাড়িয়ে দিয়েছে বহুগুনে। অনেকেই বলতে শুরু করেছেন, তাঁর বিজেপিতে যোগদান সময়ের অপেক্ষা মাত্র।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!