এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > জলপাইগুড়িতে নির্বাচনে তৃণমূলকে হারিয়ে জয়ী বিজেপি

জলপাইগুড়িতে নির্বাচনে তৃণমূলকে হারিয়ে জয়ী বিজেপি



জলপাইগুড়িতে নির্বাচনে তৃণমূলকে হারিয়ে জয়ী বিজেপি। জানা গেছে এদিন জলপাইগুড়ি বার অ্যাসোসিয়েশনের নির্বাচন ছিল। সেখানে ফলাফল বেড়ানোর পর দেখা যায় ২৩টি আসনের মধ্যে ১৭টি আসন পেয়েছে প্রোগ্রেসিভ ল ইয়ার্স ফোরাম। বাকি ৬ টি পেয়েছে তৃণমূল। বার অ্যাসোসিয়েশনের নির্বাচনে এবার তৃণমূলকে হারাতে একজোট হয়েছিলেন বিরোধী সংগঠনগুলি। এদের মধ্যে ছিল বিজেপি , কংগ্রেস,সিপিআইএম এবং নির্দল প্রার্থীরা আর তাদের সেই ফোরাম-ই হলো প্রোগ্রেসিভ ল-ইয়ার্স ফোরাম। এদিকে নির্বাচনে একাই লড়েছিল তৃণমূল।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

জানা গেছে এই নির্বাচনে বিজেপি একা পেয়েছে ৭টি আসন। অন্যদিকে কার্যকরী সমিতির ১৫টি আসনের মধ্যে বিজেপি জিতেছে ৫টি , তৃণমূল ৫টি , সিপিআইএম ১টি কংগ্রেস ৩টি এবং নির্দল ১টি আসনে জিতেছে । বার অ্যাসোসিয়েশনের মোট ছিল ৫১৮ জন ভোটারের মধ্যে ৪৮৩ জন ভোট দিয়েছেন। সভাপতি পদে জিতেছেন কৃষ্ণ ব্যানার্জি, সম্পাদক পদে জিতেছেন অভিজিৎ সরকার যিনি ছিলেন নির্দল প্রার্থী। সহ সভাপতি পদে গৌতম পাল তিনি বিজেপি প্রার্থী , অমিতাভ আইচ তিনি সিপিআইএম প্রার্থী , শ্রেয়সী পাল তৃণমূল , পিয়ালি দত্ত সিপিআইএম, কোষাধ্যক্ষ পদে রত্না সরকার কংগ্রেস এবং লাইব্রেরিয়ান পদে দীপঙ্কর সেন বিজেপি প্রার্থী জয়ী হয়েছেন।

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

 

তৃণমূলের এই হারের মধ্যেও বড় জয় দেখছেন তৃণমূলের জেলা সহ সভাপতি গৌতম দাস। তিনি জানান যে অনৈতিক ভাবে বিরোধীরা আমাদের বিরুদ্ধে জোট করেছিল কিন্তু তাও যা ভোট পেয়েছি আমরা তাতে আমরা মনে করি আমাদের রাজনৈতিক ভাবে জয় হয়েছে। অন্যদিকে বিজেপির দাবি মানুষ তাদের চাইছেন তাই জয় পাচ্ছেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!