এখন পড়ছেন
হোম > জাতীয় > দায়িত্ব নিয়েই দলের সংগঠনকে চাঙ্গা করতে পদক্ষেপ জেপি নাড্ডার, জেনে নিন!

দায়িত্ব নিয়েই দলের সংগঠনকে চাঙ্গা করতে পদক্ষেপ জেপি নাড্ডার, জেনে নিন!



সম্প্রতি তিনি বিজেপির সর্বভারতীয় সভাপতি দায়িত্ব পেয়েছেন। আর দায়িত্ব পাওয়ার সাথে সাথেই বিন্দুমাত্র সময় নষ্ট না করে, এবার দলীয় সংগঠনের দিকে নজর দিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। বস্তুত, গত 2019 সালের লোকসভা নির্বাচনে বিজেপি ব্যাপক সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ক্ষমতায় এলেও, বর্তমানে একের পর এক রাজ্যে তাদের ক্ষমতা থেকে বিদায় নিতে হয়েছে। যা নিঃসন্দেহে বিজেপির কাছে অত্যন্ত চাপের ব্যাপার বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

আর এই পরিস্থিতিতে এবার নিজেদের সংগঠনকে শক্তিশালী করার দিকে নজর দিতে চাইছেন নতুন বিজেপি সভাপতি। সূত্রের খবর, বিজেপির জাতীয় নেতৃত্বের একাধিক খালি পদ পূরণ করতে এবার পদক্ষেপ নিচ্ছেন জেপি নাড্ডা। যেখানে নতুন মুখ এবং যুবকদের বসানোর জন্য চেষ্টা করছেন তিনি।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

জানা গেছে, সর্বভারতীয় বিজেপির ভাইস প্রেসিডেন্ট, জেনারেল সেক্রেটারি ছাড়াও একাধিক পদ ফাঁকা রয়েছে। আর তাই সেই সমস্ত পদে যাতে যুবকদের এনে বসানো যায় এবং নতুন মুখ দিয়ে লড়াই করা যায়, তার জন্য মরিয়া বিজেপির সর্বভারতীয় সভাপতি। তবে শুধু কেন্দ্রীয় স্তরে নয়, আগামী 2021 এর বিধানসভা নির্বাচনে বাংলা এবং বিহারের দিকেও নজর রয়েছে ভারতীয় জনতা পার্টির। সেদিক থেকে এখানেও যাতে নতুন যুব সমাজের প্রতিনিধিদের সংগঠনে নিয়ে আসা যায়, তার জন্য নজর রাখছেন জেপি নাড্ডা।

বিশেষজ্ঞরা বলছেন, দলে প্রবীণতম এবং পুরনো মুখ জাকিয়ে বসলে, সেই দলকে এগিয়ে নিয়ে যাওয়া অত্যন্ত কঠিন ব্যপার। আর তাইতো এই ব্যাপারটি অনুধাবন করেই এখন একদম নতুন মুখ ও যুব সমাজের প্রতিনিধিদের সংগঠনের হাল ধরানোর চেষ্টা করছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। এখন গোটা পরিস্থিতি কোন দিকে এগোয়, দলকে চাঙ্গা করতে কেন্দ্রীয় স্তরে এবং রাজ্যস্তরে কোন কোন পদে নতুন মুখ এবং যুব সমাজের প্রতিনিধিদের বসাতে পারেন জেপি নাড্ডা, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!