এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > ইসলামপুরের স্কুলে গুলি কাণ্ডে এবার প্রধান শিক্ষককে কাঠগড়ায় দাঁড় করালেন তৃণমূল বিধায়ক

ইসলামপুরের স্কুলে গুলি কাণ্ডে এবার প্রধান শিক্ষককে কাঠগড়ায় দাঁড় করালেন তৃণমূল বিধায়ক



২০ সেপ্টেম্বর দাড়িভিটা হাই স্কুলে উর্দু শিক্ষক নিয়োগকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার রণক্ষেত্র হয়ে ওঠে উত্তর দিনাজপুরের ইসলামপুর। স্থানীয় দাঁড়িভিট হাই স্কুলের ওই ঘটনায় গুলিবিদ্ধ হন দুই ছাত্র। ওইদিনই হাসপাতালে মৃত্যু হয় ওই স্কুলের প্রাক্তন ছাত্র রাজেশ সরকারের। ২১ সেপ্টেম্বর উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে মৃত্যু হয় তাপস বর্মণ নামে আরও এক ছাত্রের।অভিযোগ পুলিশের গুলিতেই মৃত্যু হয় তাদের।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

আজ সকালে দাড়িভিটা গ্রামে নিহত ছাত্রদের পরিবারের সঙ্গে দেখা করতে যান ইসলামপুরের বিধায়ক কানাহাইয়ালাল আগরওয়াল ও গোয়ালপোখরের বিধায়ক গোলাম রব্বানি। আর সেখানে গিয়েই বিধায়ক গোলাম রব্বানি এই ঘটনার জন্য স্কুল ম্যানেজমেন্ট ও হেড মাস্টারকেই দায়ী করেন।তিনি বলেন, “স্কুল ম্যানেজমেন্টের দোষ। হেড মাস্টারের দোষের জন্য আমরা দুই ছাত্রকে হারিয়েছি। ঘটনার তদন্ত শুরু হয়েছে। কে এই ঘটনার সঙ্গে জড়িত রয়েছে তা আমরা জানার চেষ্টা করছি। ইতিমধ্যেই জেলা বিদ্যালয় পরিদর্শককে সাসপেন্ড করা হয়েছে। হেড মাস্টারই হোক বা যেই হোক না কেন, দোষী হলে সবাইকে গ্রেপ্তার করা হবে।”এদিকে বিধায়কদের কাছে পেয়ে সোমশাস্ত ক্ষোভ উগরে দেন মৃত ছাত্রদের পরিবার।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!