এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > ইসলামপুরে স্কুলের আন্দোলনে যোগ দেওয়ায় অপরাধে ফের গুলিবিদ্ধ এক কলেজ ছাত্র

ইসলামপুরে স্কুলের আন্দোলনে যোগ দেওয়ায় অপরাধে ফের গুলিবিদ্ধ এক কলেজ ছাত্র



ইসলামপুরে স্কুলের আন্দোলনে যোগ দেওয়ায় অপরাধে ফের গুলিবিদ্ধ এক কলেজ ছাত্র। দাড়িভিট হাই স্কুলে শিক্ষক নিয়োগ নিয়ে যে অশান্তির আগুন ছড়িয়েছিলো যার জেরে প্রাণ হারালো দুজন।এবং যার জেরে আজকের এই বনধ তার আগের রাত্রেই অর্থাৎ গতকাল রাত্রে ফের আগুনো পড়লো।গুলিবিদ্ধ হলেন দাড়িভিট আন্দোলনে যোগ দেওয়া ওই এলাকার এক কলেজ ছাত্র।

জানা যাচ্ছে যে উত্তর দিনাজপুরের চোপড়া ব্লকের বাসিন্দা আজিজার রহমান। পড়াশোনার পাশাপাশি একটি দোকানে কাজ করেন আর এদিন রাত সাড়ে আটটার সময় দোকানে থেকে বাড়ি ফেরার পথে আক্রান্ত হন তিনি। অভিযোগ,তাঁকে লক্ষ্য করে কেউ বা কারা গুলি চালায়। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। স্থানীয়রা এসে যাওয়ায় দুষ্কৃতীরা পালায়। সঙ্গে সঙ্গে তাঁকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গেছে তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক।

এদিকে জানা যাচ্ছে যে, ইসলামপুর কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র হওয়ায় পাশাপাশি এসএফআই-এর সদস্য তিনি। সেদিন যখন দাড়িভিট হাই স্কুলের শিক্ষক নিয়োগ নিয়ে উত্তপ্ত হয়ে ওঠেছিল তখন ওই আন্দোলনে অংশ নিয়েছিলেন আজিজার। সেদিন প্রাণে বাঁচলেও আজ তাঁকে মৃত্যুর সঙ্গে পান লড়তে হচ্ছে। কে বা করা গুলি চালালো সে নিয়ে তদন্ত চললেও এখনো ধন্দে পুলিশ।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিকে গুলিবিদ্ধ আজিজারের পরিবারের অভিযোগ, ইসলামপুর কাণ্ডের সঙ্গে জড়িত থাকায় ওই কলেজ ছাত্রকে চক্রান্ত করে খুনের চেষ্টা করেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। কে গুলি করেছে তা জানেন আজিজার বলেও দাবি পরিবারের।যদিও এই নিয়ে সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। এদিকে অসুস্থ থাকায় আজিজারকে জিজ্ঞাসাবাদ করা জিনিবলে জানিয়েছে পুলিশ। তাদের মতে আজিজার সুস্থ হলে এই রহস্সের সমাধান হবে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!