এখন পড়ছেন
হোম > রাজনীতি > তৃণমূল > আইএসএফ কর্মীদের ওপর হামলা, কাঠগড়ায় তৃণমূল!

আইএসএফ কর্মীদের ওপর হামলা, কাঠগড়ায় তৃণমূল!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –চতুর্থ দফার নির্বাচনকে কেন্দ্র করে রাজ্যে রক্তাক্ত পরিস্থিতি তৈরি হয়েছে। প্রাণ গিয়েছে প্রায় 5 জন ব্যক্তির। আর এই পরিস্থিতিতে পঞ্চম দফার নির্বাচনকে শান্তিপূর্ণ করতে যখন উদ্যত নির্বাচন কমিশন, ঠিক তখনই ঘটে গেল অশান্তির ঘটনা। যেখানে নির্বাচনের আগে উত্তর 24 পরগনার দুটি জায়গায় আইএসএফ কর্মীদের ওপর হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। স্বাভাবিক ভাবেই এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকা জুড়ে।

জানা গেছে, গতকাল হাড়োয়া বিধানসভার শাসনের মানিকপুরে আইএসএফ কর্মীরা তাদের দলীয় সভা করেছিলেন। আর সেই সময় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাদের ওপর হামলা চালায় বলে অভিযোগ। যে ঘটনায় আক্রান্ত হয়েছেন প্রায় 5 জন আইএসএফ কর্মী। বর্তমানে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। একইভাবে উত্তর 24 পরগনার দেগঙ্গা বিধানসভা কেন্দ্রের লক্ষ্মীপুরেও আইএসএফ কর্মীরা আক্রান্ত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। যেখানে গুরুতর জখম 3 কর্মীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে দাবি আইএসএফের। আর দুটি ঘটনার ক্ষেত্রেই তৃণমূলের দিকে অভিযোগ ওঠায় এখন রীতিমত চাপে পড়ে গিয়েছে শাসক দল।

ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

আইএসএফের দাবি, ভোটের আগে তৃণমূল কংগ্রেস এলাকায় সন্ত্রাস সৃষ্টি করার চেষ্টা করছে। যদিও বা তৃণমূলের পক্ষ থেকে সংযুক্ত মোর্চার শরিক দলের এই অভিযোগকে সম্পূর্ণরূপে অস্বীকার করা হয়েছে। তাদের পাল্টা দাবি, গোটা ঘটনায় তৃণমূলের কোনো যোগ নেই। মিথ্যা অভিযোগ করা হচ্ছে। রাজনৈতিক বিশেষজ্ঞরা বলছেন, নির্বাচনের আগে পরিস্থিতি ক্রমেই উত্তপ্ত হতে শুরু করেছে। বিভিন্ন জায়গায় তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাস সৃষ্টি করার অভিযোগ তুলছে বিরোধীরা।

আর এরই মধ্যে চতুর্থ দফার নির্বাচনকে কেন্দ্র করে রাজ্যে রক্তাক্ত পরিস্থিতি তৈরি হয়েছে। আর এবার পঞ্চম দফার নির্বাচনের আগে তৃণমূলের বিরুদ্ধে উত্তর 24 পরগনার দুই বিধানসভা কেন্দ্রে দলীয় কর্মীদের ওপর হামলা করার অভিযোগ তুলল আইএসএফ। যে ঘটনাকে কেন্দ্র করে তৃণমূল কংগ্রেস যে যথেষ্ট অস্বস্তির মুখে পড়ে গেল, তা বলার অপেক্ষা রাখে না। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!