এখন পড়ছেন
হোম > খেলা > মহেন্দ্র সিং ধোনি কি একদিনের আন্তর্জাতিক থেকে অবসর নিচ্ছেন?

মহেন্দ্র সিং ধোনি কি একদিনের আন্তর্জাতিক থেকে অবসর নিচ্ছেন?



ভারতকে বিশ্বকাপ জেতানো অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি কি এবার একদিনের আন্তর্জাতিক ক্রিকেট থেকেও অবসর নিচ্ছেন – জল্পনা চরমে সোশ্যাল দুনিয়ায়। হঠাৎ কেন এরকম জল্পনা – ছড়ালো? গতকাল ইংল্যান্ডের কাছে তৃতীয় একদিনে ম্যাচে ৮ উইকেটে হেরে যায় ভারত। ফলে এই প্রথম বিরাট কোহলির নেতৃত্ত্বে কোন দুই-দেশীয় সিরিজে হারলো ভারত।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অথচ এরকম একটি হেরে যাওয়া ম্যাচের শেষে ম্যাচবলটি আম্পায়ারের কাছ থেকে চেয়ে নেন ধোনি। সাধারণত কোনো সিরিজ জিতলে বা কোনো ম্যাচ জিতলে বা কোনো ম্যাচে দুর্ধর্ষ পারফরম্যান্স করলে খেলোয়াড়েরা স্মারক তুলে রাখেন। কিন্তু একটি ম্যাচ বা সিরিজ হেরে স্মারক তুলে রাখায় জল্পনা উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

মোদিকে যাঁরা খুব কাছ থেকে চেনেন, তাঁদের অভিমত – কালকের এই ঘটনা রীতিমত তাৎপর্যপূর্ণ। কোনো ম্যাচ বা সিরিজ হেরেও এইভাবে নিজের কাছে ম্যাচবল স্মারক হিসাবে রেখে দেওয়া নিশ্চিতভাবেই অন্য ইঙ্গিত দিচ্ছে। প্রসঙ্গত, আগেই টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন তিনি – কিন্তু খেলা চালিয়ে যাচ্ছিলেন একদিনের ম্যাচে বা টি-২০ ক্রিকেটে। সবাই ভেবেছিল হয়ত আগামী বছরের বিশ্বকাপ খেলেই তিনি অবসর নেবেন। কিন্তু তিনি মহেন্দ্র সিং ধোনি – কোনোদিনই ছকে বাঁধা পথে হাঁটেননি। যেমন ১০০ টেস্টের মাইলফলকের সামনে দাঁড়িয়ে নিয়েছিলেন অবসর, তেমনি বিশ্বকাপ না খেলেই অবসর নিয়ে ফেললেও অবাক হওয়ার বিশেষ কিছু থাকবে না।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!