এখন পড়ছেন
হোম > অন্যান্য > আইপিএল শুরুর আগে বড়সড় সুখবর KKR-এর জন্য! টেনশনের চোরাস্রোত কাটিয়ে অবশেষে মিলছে স্বস্তি

আইপিএল শুরুর আগে বড়সড় সুখবর KKR-এর জন্য! টেনশনের চোরাস্রোত কাটিয়ে অবশেষে মিলছে স্বস্তি



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – আইপিএল শুরু হতে আর কিছুদিনের অপেক্ষা। ইতিমধ্যেই আমির্শাহির মাটিতে পা রেখেছে ভারতীয় ক্রিকেট দলগুলি। অনেক অনুশীলন শুরু করেও দিয়েছেন। এতদিন পর মাঠে নামার উচ্ছ্বাস স্বাভাবিক ভাবেই একটু বেশি। তবে বাঁধ সেধেছিল আরবের কিছু নিয়ম। আর তা থেকেই সম্প্রতি মুক্তি ঘটেছে KKR-এর।

আইপিএলে করোনা নিয়ে বোর্ডের কড়া নিয়ম তো ছিলই, সেই সঙ্গে যুক্ত হয়েছিল আরবের নতুন কিছু নিয়ম আর সেই নিয়েই শুরু হয়েছিল সমস্যা। ব্যাপারটা হল দুবাই এবং আবু ধাবি দুজনেই একই আমিরশাহির অন্তর্ভুক্ত হলেও দু’জায়গার কোয়ারেন্টাইনের নিয়মাবলী সম্পূর্ণ আলাদা। সেখানে করোনা নেগেটিভ হয়ে দুবাই পৌঁছলেও প্রত্যেকের ছ’দিনের কোয়ারেন্টাইনে থাকাটা ওখানের নিয়ম অনুযায়ী বাধ্যতামূলক। কিন্তু সেই নিয়মই আবু ধাবিতে চোদ্দো দিনের কোয়ারেন্টাইন! এবার আইপিএলে অংশগ্রহণকারী দলগুলির মধ্যে কিছু গেছে দুবাইতে কিছু রয়েছে আবু ধাবিতে। ফলে এই নিয়েই সমস্যা শুরু হয়।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

অন্যদিকে আবু ধাবিতে থাকা টিমের ক্ষেত্রে দুবাইতে যেতে বা সেখান থেকে আবু ধাবিতে আস্তে গেলে মানতে হচ্ছে আবু ধাবি সীমান্তের করোনা নীতি। যেখানে প্রতিবারের চেকিংয়ে আড়াই-তিন ঘণ্টা সময় লেগে যাচ্ছে। ফলে ভারতীয় দলগুলির দুবাইয়ে খেলতে গেলে বা দুবাই থেকে আবু ধাবি খেলতে এলে কী হবে সেই নিয়ে প্রশ্ন ওঠে। কারণ প্রতি ক্ষেত্রেই প্রাকটিস থেকে শুরু করে সমস্ত কাজের সময় নির্ধারিত। ফলে সময় নষ্ট করার মত অতিরিক্ত সময় নেই কারো। আর সেই সমস্যার সমাধান হয়েছে সম্প্রতি।

এদিন IPL গভর্নিং কাউন্সিল চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল, হেমাঙ্গ আমিন প্রভৃতি কর্তারা শেখের সঙ্গে বৈঠক করতে আবু ধাবি যান। সেখানে বৈঠক শেষে সমস্যা মুক্তি ঘটে। সিদ্ধান্ত হয় যে ম্যাচের দিন আবু ধাবি সীমান্তে করোনা কড়াকড়ির শিথিল করা হবে ক্রিকেট টিমগুলোর জন্য। সঙ্গে বাধ্যতামূলক চোদ্দো দিনের কোয়ারেন্টাইন পর্ব দুবাইয়ের মতোই ছ’দিনেই নামিয়ে আনা সম্ভব হয়। ফলে আপাতত সমস্যার জট কাটিয়ে তাই মুশকিল আসান হয়েছে কেকেআর সহ আবু ধাবিতে থাকা ক্রিকেট দলগুলির জন্য।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!