এখন পড়ছেন
হোম > রাজ্য > শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বে রণক্ষেত্র বাঁকুড়া, আহত স্বয়ং তৃণমূলের প্রাক্তন মন্ত্রী

শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বে রণক্ষেত্র বাঁকুড়া, আহত স্বয়ং তৃণমূলের প্রাক্তন মন্ত্রী



রাজ্যের শাসকদলের মধ্যস্থিত দুই দলের অর্ন্তদ্বন্দে অল্প সময়েই বাঁকুড়ার বিষ্ণুপুর অঞ্চল যুদ্ধক্ষেত্রে পরিণত হলো। এই ঘটনায় ঐ অঞ্চলে উপস্থিত অনেকেই ইট আর লাঠির আঘাতে আহত হয়েছেন।  জানা
গেছে  এই ঘটনায় প্রাক্তন মন্ত্রী তথা বিষ্ণুপুরের পুরপ্রধান শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় নিজেও আহত হয়েছেন। প্রসঙ্গত, গত বিধানসভা নির্বাচনে বিষ্ণুপুর বিধানসভা কেন্দ্রে তৎকালীন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখাপাধ্যায়কে হারিয়ে কংগ্রেসের মনোনয়নে দাঁড়িয়ে তুষার ভট্টাচার্য জয়ী হন। এবং পরে তিনি শাসক দলে যোগ দেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

শাসকদলের স্থানীয় নেতা কর্মীদের মধ্যে কয়েকজনের দাবি অনুসারে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় ও তুষার ভট্টাচার্যের মধ্যে আগে থেকেই বিরোধ ছিল। দু’জনে একই দলে চলে আসায় তা আরও চরমে ওঠে। যদিও হাতে তৃণমূলের পতাকা ধরা এই ঘটনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের তিনি তৃণমূল বা বিধায়ক গোষ্ঠীর লোকজন বলে মানতে নারাজ ।প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় বললেন, ”মারধর আর বিশৃঙ্খলা সৃষ্টি করেছে বিজেপির লোকেরাই।” এদিকে এই ঘটনায় আহত জনৈক ইদ্রিশ পাঠান নিজেকে বিধায়ক গোষ্ঠীর লোক দাবি করে বললেন, ”তিনি শ্যাম মুখোপাধ্যায়ের গোষ্ঠীর লোকের হাতে আক্রান্ত।” তবে বিজেপি সম্পূর্ণ অভিযোগ অস্বীকার করেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!