এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > গোষ্ঠী কোন্দলের জের, মোদীর সভা ত্যাগ হেভিওয়েট মহিলা নেত্রীর

গোষ্ঠী কোন্দলের জের, মোদীর সভা ত্যাগ হেভিওয়েট মহিলা নেত্রীর



লোকসভা নির্বাচনের আগে বঙ্গে পদ্ম ফোটাতে যখন দলকে ঐক্যবদ্ধ করার চেষ্টা করছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ, ঠিক তখনই বাংলায় বিজেপির দলীয় কোন্দল প্রকাশ্যে চলে আসায় তীব্র অস্বস্তিতে গেরুয়া শিবিরের নেতারা। আর এই দলীয় কোন্দলের মাত্রা এতটাই বৃদ্ধি পেল যে এবার প্রধানমন্ত্রীর সভার সমস্ত তদারকির মূল দায়িত্বে থাকা রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী লকেট চট্টোপাধ্যায় সেই সভাস্থল পরিত্যাগ করলেন।

কিন্তু হঠাৎ কি এমন হল যার কারণে প্রধানমন্ত্রীর সভা ছেড়ে চলে গেলেন লকেট দেবী? প্রসঙ্গত উল্লেখ্য, গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ঠাকুরনগরের সভার পর দুর্গাপুরে সভা ছিল। আর যে সভার মূল তদারকির দায়িত্বে ছিলেন বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়। সেইমতো তাঁর উদ্যোগে সভাস্থলের সমস্ত কিছু আয়োজন করা হলেও শেষমেষ সেই সভাস্থলে এসে লকেট চট্টোপাধ্যায় দেখতে পান যে সভার একটি ব্যানারে তাঁর ছবি তো দূর অস্ত, নাম পর্যন্ত ছিল না।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

সূত্রের খবর, এতেই চরম ক্ষুব্ধ এবং অপমানিত হয়ে প্রধানমন্ত্রী উপস্থিত হওয়ার আগেই সেই সভাস্থল ত্যাগ করেন লকেট চট্টোপাধ্যায়। দলের একাংশের মতে, এর আগে মেদিনীপুরে প্রধানমন্ত্রী সভায় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে সাংসদ বাবুল সুপ্রিয়র কোন্দল প্রকাশ্যে চলে এসেছিল।

আর এবার সভামঞ্চে তদারকির মূল দায়িত্বে থাকা লকেট চট্টোপাধ্যায় ব্যানারে নিজের ছবি এবং নাম না দেখায় অসন্তুষ্ট হয়ে সেই সভামঞ্চ ছেড়ে লোকসভা নির্বাচনের আগে দলকেই অস্বস্তিতে ফেললেন বলে মনে করছে ওয়াকিবহাল মহল। রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, লোকসভা নির্বাচনের আগে যখন দলকে এককাট্টা করে এই রাজ্যের 42 টি আসনের মধ্যে 22 থেকে 23 টি আসন নিজেদের দখলে আনতে মরিয়া চেষ্টা চালাচ্ছেন

কেন্দ্রীয় বিজেপির মোদী-শাহ জুটি, ঠিক তখনই রাজ্য বিজেপির এই কোন্দল দলের অন্তরায় হয়ে দাঁড়াতে পারে। আর তাই এখন থেকেই যদি বিজেপি নিজেদের কোন্দল না থামাতে পারে তাহলে যে ভবিষ্যতে বড় সমস্যার মুখে পড়তে চলেছে তাঁরা, সেই ভেবে অশনি সংকেতের মেঘ দেখছেন রাজ্যের গেরুয়া শিবিরের অনেক নেতা কর্মীরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!