এখন পড়ছেন
হোম > জাতীয় > সারা দেশের কোথাও অশান্তি নেই, অনুপ্রবেশকারীদের জন্য অশান্তি শুধু বাংলায়: দিলীপ ঘোষ

সারা দেশের কোথাও অশান্তি নেই, অনুপ্রবেশকারীদের জন্য অশান্তি শুধু বাংলায়: দিলীপ ঘোষ



স্বাধীনতা দিবসের দিনে বীরভূম জেলার  রামপুরহাটের দশের পল্লিতে আয়োজিত হলো ভারত মাতা পুজোর অনুষ্ঠান। এদিনের অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। অনুষ্ঠানে উপস্থিত হয়ে বিজেপি সভাপতি বললেন, অনুপ্রবেশকারীরদের দেশ ছাড়া করা হবে।

অনুপ্রবেশকারীরা নয় দেশের জন্যে তাঁরা রাজনীতি করেন। তাঁদের কাছে দেশ সবার আগে। আর যারা অনুপ্রবেশকারীদের পক্ষ নিয়ে কথা বলছেন তাঁরা ভোটের রাজনীতি করেন। এবং দেশকে রক্ষা করতেই অনুপ্রবেশকারীদের তাড়াতে হবে।

অসমের জাতীয় পঞ্জীকরণ ইস্যুতে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসের স্পষ্ট অবস্থান সম্পর্কে এমন প্রতিক্রিয়াশীল মন্তব্যই করলেন দিলীপ বাবু। নাম না করে রাজ্যের শাসকদলকে আক্রমণ করে তিনি বললেন সারা দেশের কোথাও অশান্তি নেই। অশান্তি জনক পরিস্থিতির আঁতুড় ঘর হলো পশ্চিমবঙ্গ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

তাঁর মতে প্রতিবেশী দেশ থেকে লোক ঢুকে অশান্তি তৈরী করছে এই রাজ্যে। আর সেই কারণেই রাজ্যের বিচ্ছিন্ন অংশে প্রায় প্রতিদিনই নানা বেআইনী অস্ত্র সস্ত্র উদ্ধার করা হচ্ছে। এদিন দিলীপ বাবু দাবি করলেন শুধু অসম নয়, সারা দেশে কোটি কোটি অনুপ্রবেশকারী আছে। তাঁদের সবাইকেই বের করে দেওয়া হবে।  একইসাথে তিনি জানালেন প্রতিবেশী বাংলাদেশ, মায়ানমার, পাকিস্তান, আফগানিস্তান থেকে আসা সেসব দেশের ধর্মীয় সংখ্যালঘুদের শরণার্থীর মর্যাদা দিয়ে, এদেশে তাদের আশ্রয় দেওয়া হবে।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!