এখন পড়ছেন
হোম > রাজনীতি > বিজেপি > “হুমকি আসছে” দ্বিতীয় দফা ভোটের আগে বিস্ফোরক বিজেপির তারকা প্রার্থী, তীব্র চাঞ্চল্য!

“হুমকি আসছে” দ্বিতীয় দফা ভোটের আগে বিস্ফোরক বিজেপির তারকা প্রার্থী, তীব্র চাঞ্চল্য!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট –নির্বাচনকে কেন্দ্র করে কোথাও সংঘর্ষ, আবার কোথাও বা হুমকি, তরজা এই সমস্ত কিছু স্বাভাবিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। ইতিমধ্যেই প্রথম দফার নির্বাচন শান্তিপূর্ণভাবে সমাপ্ত হয়েছে। সামনে দ্বিতীয় দফার নির্বাচনকে কেন্দ্র করে দ্বিতীয় দফায় যে সমস্ত বিধানসভা কেন্দ্রে নির্বাচন রয়েছে, সেখানে শেষ মুহূর্তে প্রচার জমজমাট আকার ধারণ করেছে। আর এই পরিস্থিতিতে নির্বাচনে দাঁড়ানোর পর থেকেই তার কাছে হুমকি আসছে বলে বিস্ফোরক অভিযোগ করলেন ময়নার বিজেপি প্রার্থী অশোক দিন্দা। যাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়।

সূত্রের খবর, এদিন এই প্রসঙ্গে ময়নার বিজেপি প্রার্থী অশোক দিন্দা বলেন, “আমি এলাকার ছেলে। এলাকাতেই বড় হয়েছি। মানুষ খুব আপন করে নিয়েছেন। আমার কাছে হুমকি এসেছে। আমার সঙ্গে আমার যুবরা আছেন। আজকেই শেষ প্রচার। যতটা সম্ভব করব।”  প্রসঙ্গত উল্লেখ্য, আজ ময়নার বিজেপি প্রার্থী অশোক দিন্দার সমর্থনে সেখানে রোড শো করার কথা রয়েছে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। আর শেষ দিনের প্রচারে তার কাছে হুমকি আসছে বলে অশোক দিন্দা যে অভিযোগ করলেন, তাতে রীতিমত শোরগোল পড়ে গিয়েছে এলাকা জুড়ে।

আমাদের নতুন ফেসবুক পেজ (Bloggers Park) লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

একাংশের দাবি, এই অশোক দিন্দা বিজেপির তারকা প্রার্থী হিসেবেই পরিচিত। আজ মঙ্গলবার দ্বিতীয় দফার নির্বাচনের জন্য শেষ প্রচার। তাই শেষ মুহূর্তে তারকা প্রার্থী থেকে শুরু করে রাজনৈতিক ব্যক্তিত্বরা সকলেই নিজের দলের প্রার্থীকে জয় লাভ করে রীতিমত মরিয়া হয়ে উঠেছেন। একে অপরের বিরুদ্ধে তুলতে শুরু করেছেন বিস্ফোরক অভিযোগ।

আর তার মাঝেই বিজেপির এই তারকা প্রার্থী হুমকি আসছে বলে যে অভিযোগ তুললেন, তাতে কি তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলতে চাইলেন, তা নিয়ে তৈরি হয়েছে প্রশ্ন। সব মিলিয়ে গোটা পরিস্থিতি কোথায় গিয়ে দাঁড়ায়, সেদিকেই নজর থাকবে সকলের।

 

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!