এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > অধীর চৌধুরীর বিজেপিতে যাওয়া নিয়ে বিস্ফোরক মন্তব্য শুভেন্দুর

অধীর চৌধুরীর বিজেপিতে যাওয়া নিয়ে বিস্ফোরক মন্তব্য শুভেন্দুর



হুমায়ূনকে কেন পাঠিয়েছেন অধীর গেরুয়া শিবিরে জানালেন শুভেন্দু অধিকারী। ফের একবার অধীর চৌধুরীকে আক্রমণ শানালেন রাজ্যের পরিবহণ মন্ত্রী শুভেন্দু অধিকারী। এদিন ২১ সে জুলাইয়ের প্রস্তুতি সভার মঞ্চ থেকে হুমায়ুন কবীরের কংগ্রেস ছেড়ে বিজেপিতে যাওয়া নিয়ে মুখ খুললেন। তিনি দাবি করলেন যে আগামিদিনে গেরুয়া শিবিরে নাম লেখাবেন অধীর চৌধুরী। তাই রেজিনগরের প্রাক্তন বিধায়ক হুমায়ুন কবীরকে আগেই গেরুয়া শিবিরে পাঠিয়েছেন। এভাবেই অধীর গেরুয়া শিবিরে যাওয়ার জন্য ইট পেতে রাখলেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জানা যাচ্ছে আজ সকালে মুর্শিদাবাদের বহরমপুরে ২১ জুলাইয়ের প্রস্তুতি সভা অনুষ্ঠানে শুভেন্দুবাবু হাজির হয়েছিলেন। আর এখন থেকেই অধীর চৌধুরী সম্পর্কে এই বিস্ফোরক মন্তব্য করেন তিনি। প্রসঙ্গত, বহুদিন ধরেই জল্পনা চলছেন যে অধীরবাবু নাকি এবার কংগ্রেস ছেড়ে বিজেপিতে যাবেন। সেই জল্পনায় জল ঢেলে অধীরবাবু জানিয়েছেন এমন কোনো পরিকল্পনা তাঁর নেই। রাজনৈতিকমহলের মতে আজকের শুভেন্দুবাবুর এই মন্তব্য সেই জাল্পনাকে ফের গতি পাইয়ে দিলো।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!