এখন পড়ছেন
হোম > অন্যান্য > ব্যবসায় নিশ্চিত সাফল্য চান? জ্যোতিষবিদদের এই পরামর্শগুলো মেনে দেখতে পারেন, উঠলে উঠবে ধনরাশি

ব্যবসায় নিশ্চিত সাফল্য চান? জ্যোতিষবিদদের এই পরামর্শগুলো মেনে দেখতে পারেন, উঠলে উঠবে ধনরাশি



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – মানবকল্যাণে জ্যোতিষশাস্ত্রের ভূমিকা যথেষ্ট আছে বলেই মনে করেন অনেকে। জন্মলগ্ন থেকে তাই একটি মানুষের জীবনে কি হতে পারে সেই মত বিচার করে কাজ করে থাকেন অনেকেই। সেভাবেই মানুষের জীবনে কর্মক্ষেত্রের ভূমিকাও রয়েছে যথেষ্ট, আর এখানে একজন কি করে প্রতিষ্ঠিত হবে সে বিষয়েও জ্যোতিষশাস্ত্র দিয়ে থাকে অনেক নিদান।

তবে আপনি যদি হন ব্যবসায়ী, এবং আপনার জীবনে যদি সেটির উন্নতি বিষয়ে আপনি হন চিন্তিত, তবে আপনি দেখে নিতে পারেন কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয়। আসুন দেখে নেওয়া যাক বিভিন্ন গ্রহের অধিভুক্ত ব্যবসায়িক দ্রব্যাদি কী কী।

যে সমস্ত জাতক জাতিকাদের জীবনে রবির প্রভাব বেশি তারা মনি, মুক্তো, সোনা, ঔষধি, চাল, ধান, সর্ষে, রেশম, চর্ম, কেশর, কম্বল, অস্ত্র, লাল গেরুয়া বর্ণের দ্রব্য, চতুষ্কোণাকৃতির দ্রব্য, গৃহ নির্মাণ দ্রব্য, কাঠ, কাচ প্রভৃতির ব্যবসা করতে পারেন।

কাপড়, নুন, যব, গম, আখ, চিনি, মধু, ফুল, ঝিনুক, শঙ্খ, শ্বেতমুক্তো, রত্ন, হাতির দাঁত, রূপা, জল ও জলজাত দ্রব্য, কর্পূর, সাদা বর্ণের দ্রব্য, চমকদার দ্রব্য, আমদানি-রফতানির দ্রব্য প্রভৃতির ব্যবসার ক্ষেত্রে যাদের জীবনে চন্দ্রের প্রভাব বেশি, তারা প্রয়োগ করে দেখতে পারেন।


WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

মঙ্গল গ্রহ যে সমস্ত জাতক জাতিকাদের জীবনে শুভ তাদের ক্ষেত্রে গুড়, চিনি, মিছরি, মসুর ডাল, চা, কফি, কোকো, প্রবাল, তামা, ধাতু ও ধাতব পদার্থ, অস্ত্র, লোহা, ইট, সিমেন্ট, শেয়ার, বৈদ্যুতিক দ্রব্য, লাল বর্ণের দ্রব্য ইত্যাদির ব্যবসা ভালো হয়।

বুধ গ্রহ শুভ যাদের ক্ষেত্রে তারা বস্ত্র, তৈল্যবীজ, বনস্পতি, মটর, মুগ ডাল, অড়হর ডাল, ঘোড়া, কাগজ, পত্রিকা,প্রকাশনা সংস্থার শেয়ার, সবুজবর্ণের দ্রব্য, দ্বিমাত্রিক দ্রব্য প্রভৃতির ব্যবসায় সফলতা অর্জন করতে পারেন।

বৃহস্পতি গ্রহ যাদের জীবনে স্ট্রং তারা সর্ষে, গম, যব, আখ, হলুদ, জটামাংসী, তগর, বেল ও বেল থেকে প্রস্তুত সকল দ্রব্য, মোম, গরু, ঘোড়া, হলুদ রঙের দ্রব্য, সৈন্ধব লবণ, কর্পূর ইত্যাদির ব্যবসা করে দেখতে পারেন।

শুক্র গ্রহের জাতক জাতিকাদের ক্ষেত্রে হীরা ও হীরের গহনা, প্ল্যাটিনাম ও প্ল্যাটিনামের গয়না, অতি উজ্জ্বল ও দামী রত্ন, গৃহসজ্জার দ্রব্য, সৌখিন দ্রব্য, রঙিন দ্রব্য, রঙিন ও আকর্ষনীয় পোশাক, রেশমী ও সুতীর বস্ত্র, স্বচ্ছ বস্ত্র, জায়ফল, জয়ত্রী, ত্রিফলা, সুগন্ধী, টক স্বাদযুক্ত দ্রব্য, ছাতা, ক্ষার দ্রব্য, শৃঙ্গারের দ্রব্য, হাতির দাঁত, ফিল্ম ও ফোটোগ্রাফি ইত্যাদির ব্যবসা শুভ।

শনি গ্রহ তুঙ্গে যাদের ক্ষেত্রে, তারা কালো রঙের দ্রব্য, কালো ছোলা, মটর, কৃষ্ণ তেল, তিল, তিসি, বাদাম, কালো নুন, কালো লঙ্কা, কালো মোষ, উট, খচ্চর, ছাগল, কালো ঘোড়া, কয়লা, কাঁচা লোহা, নীল রঙের দ্রব্য, কম্বল, উল, কাঠ, সিমেণ্ট প্রভৃতির ব্যবসা করে দেখতে পারেন।

রাহু ও কেতু গ্রহের ক্ষেত্রে ধূর্ত ব্যবসা, জুয়া ব্যবসা, রেস ও সাট্টার ব্যবসা, পুরনো ও বিচিত্র দ্রব্য, উড়দ ডাল, শুয়োর, গাধা, লৌহ, চামড়ার দ্রব্য, ইলেকট্রনিক্স দ্রব্য, হাল্কা যন্ত্রাংশ, বহুজাতিক সংস্থার ব্যবসা প্রভৃতির ব্যবসা শুভ হতে পারে।

তাহলে দেরি না করে আজই জেনে নিন আপনার পক্ষে শুভ কোনটি।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!