এখন পড়ছেন
হোম > অন্যান্য > কর্মক্ষেত্রে পদোন্নতি থেকে অর্থলাভ, কোন রাশির ভাগ্য কি বলছে আজ? জেনে নিন একনজরে

কর্মক্ষেত্রে পদোন্নতি থেকে অর্থলাভ, কোন রাশির ভাগ্য কি বলছে আজ? জেনে নিন একনজরে



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – বিভিন্ন রাশির জাতক জাতিকাদের জীবনের নানা ঘটনাকে নিয়ন্ত্রণ করে আমাদের জীবনের নানা উপাদান। তবে আজকের আপনার রাশি কি বলছে, আপনার আজকের দিনটি সম্পর্কে? দেখে নিন জ্যোতিষবিদদের সম্ভাব্য মতামত একনজরে

মেষ:- আজ আধ্যাত্মিক মননে শান্তি পাবেন। যে কোন কাজ করার ক্ষেত্রে অলসতা দূরে রেখে কাজ সেরে ফেলা ভবিষ্যতের জন্য ভালো। ব্যবসায়ীদের ক্ষেত্রে আজকে যেকোনো ক্ষেত্রে বিনিয়োগ না করাই উচিত। নিজের আচরণ নিয়ে সতর্ক হোন।

বৃষ:- আজ যে কোন অনুষ্ঠান উপলক্ষে বাড়িতে অতিথি সমাগম হতে পারে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। আজ যে কোন কাজ করার আগে ইতিবাচক মনোভাব নিয়ে শুরু করলে কাজ সফল হওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন:- যেকোন কাজে বিনিয়োগের ক্ষেত্রে এই রাশির জাতক-জাতিকাদের আজ বিশেষ সতর্ক হওয়া প্রয়োজন। কর্মক্ষেত্রে উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে সামঞ্জস্য বজায় রেখে চলার চেষ্টা করুন। শরীরের দিকে নজর দেওয়া প্রয়োজন।

কর্কট:- কর্মক্ষেত্রে আজ শুভ সময়। ব্যবসায়ীদের আজ যে কোন ক্ষেত্রে বিনিয়োগ করার সিদ্ধান্ত সফল হতে পারে। সেই সঙ্গে ব্যবসায়ীদের আজ লাভের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পদোন্নতি সম্ভাবনা। শরীর সুস্থ রাখতে খাওয়া-দাওয়াতে বিশেষ নজর দেওয়া প্রয়োজন।

সিংহ:- দীর্ঘস্থায়ী অসুস্থতায় ভুগতে থাকা মানুষেরা আজ সতর্ক হয়ে যান। কারণ ইতিমধ্যে চিকিৎসকের পরামর্শ না নিলে ভবিষ্যতে শারীরিক ক্ষতির আশঙ্কা রয়েছে। আজ কোনো তর্ক বিতর্কে জড়ানো উচিত হবে না।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

কন্যা: – কর্মক্ষেত্রে আজ ইতিবাচক মনোভাব নিয়ে কাজ শুরু করুন। সেই সঙ্গে যেকোনো কাজ শুরু করার আগে পরিকল্পনা করে নেওয়া প্রয়োজন। কোন কাজের ক্ষেত্রে তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না। গোষ্ঠীবদ্ধ কাজে আজ আপনি সহযোগিতা করতে পারেন।

তুলা:- আর্থিক দিক থেকে আজকের দিনটি তুলা রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত শুভ। সেই সঙ্গে ব্যবসায়ীদের ক্ষেত্রেও আজকের দিনটি অত্যন্ত লাভজনক। শিক্ষকতা বা পড়াশোনার ক্ষেত্রে যে ব্যক্তিরা নিযুক্ত তাদের সুখবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া প্রয়োজন।

বৃশ্চিক:- যে কোন কাজ করার আগে পরিকল্পনা করে নেওয়া প্রয়োজন। আপনার অনুভূতিগুলোকে কর্মক্ষেত্রে নিয়ন্ত্রণ করতে না পারলে সহকর্মীদের বিরাগভাজন হতে পারেন। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি হতে পারে। আয় ও ব্যয়ের সমতা বজায় রাখা প্রয়োজন।

ধনু:- শারীরিক অসুস্থতা থাকলে, বিশেষ করে হাড়ের সমস্যাতে যারা দীর্ঘদিন ধরে ভুগছেন, তাদের চিকিৎসকের পরামর্শ নেওয়া প্রয়োজন। শিক্ষার্থীদের ক্ষেত্রে আজ শুভ সময়। কিন্তু কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছতে গেলে আরও কঠোর পরিশ্রম করা প্রয়োজন।

মকর:- শারীরিক দিক থেকে আজকের দিনটি বিশেষ ভালো যাবে না। কোন কাজ শুরু করলে তার প্রতি সম্পূর্ণ দায়িত্ব নিয়ে কাজ করা উচিত। নয়তো কাজ সম্পন্ন হওয়ায় ক্ষেত্রে সমস্যা তৈরি হতে পারে। আজকের অর্থের দিকে বিশেষ নজর না দিলে অর্থক্ষতির সম্ভাবনা রয়েছে।

কুম্ভ:- পরিবারের আত্মীয় বা কোনো সদস্যের কাছ থেকে আজ সুখবর পেতে পারেন। দীর্ঘদিনের কোন আটকে থাকা কাজ আজ সুসম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের ক্ষেত্রে আজকের দিনটি লাভজনক। শরীরের দিকে যত্ন নেওয়া প্রয়োজন।

মীন:- অতিরিক্ত কাজের চাপ আপনার শরীরে প্রভাব ফেলতে পারে। সেক্ষেত্রে মেডিটেশন করা বা মনকে শান্ত রাখার চেষ্টা করুন। চাকরিতে বদলির সম্ভাবনা রয়েছে। ক্রোধ নিয়ন্ত্রণ করতে না পারলে আশেপাশের মানুষের কাছে বিরাগভাজন হতে পারেন।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!