এখন পড়ছেন
হোম > জাতীয় > ‘হিপোক্রিসির চরম!’ সংসদে জয়া বচ্চনকে তুলোধোনা লকেট চট্টোপাধ্যায়ের! উত্তাল জাতীয় রাজনীতি!

‘হিপোক্রিসির চরম!’ সংসদে জয়া বচ্চনকে তুলোধোনা লকেট চট্টোপাধ্যায়ের! উত্তাল জাতীয় রাজনীতি!



প্রিয় বন্ধু মিডিয়া রিপোর্ট – সম্প্রতি জাতীয় স্তরের রাজনীতিতে চলছে বলিউডের মাদকচক্র নিয়ে তুমুল আলোড়ন। ইতিমধ্যে কঙ্গনা রানাওয়াত বলিউডের মাদকচক্র নিয়ে মন্তব্য করে সাড়া ফেলে দিয়েছেন। সংসদেও রাজ্যসভায় বিজেপি নেতা রবি কিষন বলিউডের মাদক চক্র নিয়ে সরব হয়েছিলেন। আর তার বিরুদ্ধেই সমাজবাদী পার্টির সংসদ তথা বলিউড অভিনেত্রী জয়া বচ্চন তীব্র প্রতিক্রিয়া দেন। তাঁর মতে, বেকারত্ব ও অর্থনীতির দিক থেকে সাধারণ মানুষের চোখ ঘোরাতেই বলিউডের মাদকচক্রের দিকে জনসাধারণের দৃষ্টি আকর্ষণ করা হচ্ছে।

এরই পরিপ্রেক্ষিতে এবার বাংলার গেরুয়া শিবিরের পক্ষ থেকে পাল্টা জবাব দিলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। জয়া বচ্চনকে আক্রমণ করতে গিয়ে পাল ঘরের সাধু হত্যার ঘটনা তুলে আনেন এদিন লকেট চট্টোপাধ্যায়। লকেটও এদিন বলিউডের মাদকচক্র নিয়ে সরব হয়েছেন এবং তাঁর মতে, বলিউডের যে অংশটি খারাপ, সেই অংশটিকে পুরোপুরি ত্যাগ করা উচিত। অন্যদিকে জয়া বচ্চনের আচরণকে তিনি দ্বিচারিতা বলে অভিহিত করেছেন।

শুধু তাই নয়, এদিন সুশান্ত সিং রাজপুতের মৃত্যু প্রসঙ্গ টেনে সমাজবাদী পার্টির নেত্রী জয়া বচ্চনকে তীব্র কটাক্ষ করেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। উল্লেখ্য, মঙ্গলবার সংসদ অধিবেশনে বলিউডের মাদক চক্রের কথা বলেছিলেন ভোজপুরি অভিনেতা তথা বিজেপি সাংসদ রবি কিষেন। সেই পরিপ্রেক্ষিতেই জয়া বচ্চন পাল্টা বলেছিলেন, অনেকেই বলিউডে কাজ করে খান। কিন্তু সেই বলিউডেরই বদনাম করে চলেছেন। আর এ প্রসঙ্গে  বলিউডের সিংহভাগ সমর্থন কিন্তু পেয়েছেন জয়া বচ্চন।


ফেসবুকে আমাদের নতুন ঠিকানা, লেটেস্ট আপডেট পেতে আজই লাইক ও ফলো করুন – ক্লিক করুন এখানে

আমাদের টেলিগ্রাম গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে

আমাদের সিগন্যাল গ্রূপে জয়েন করতে – ক্লিক করুন এখানে



আপনার মতামত জানান -

এমনকি বিজেপি সাংসদ অভিনেত্রী হেমা মালিনি পর্যন্ত জয়া বচ্চনের পাশে দাঁড়িয়েছেন। এ প্রসঙ্গে বাবুল সুপ্রিয়ও ঠারেঠোরে জয়া বচ্চনকেই সমর্থন জানিয়েছেন বলে জানা গেছে। কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় সাফ জানিয়ে দিয়েছেন, কোন একটি ক্ষেত্রের সবাই দুর্নীতিগ্রস্ত হতে পারেন না। ঠিক সেভাবেই বলিউডের সকলেই মাদকাসক্ত নন। তাই গোটা বলিউডের বদনাম করা মোটেই ঠিক নয়। বাবুল বলেন, একসময় ক্রিকেট বেটিং কেলেঙ্কারি নিয়ে শোরগোলের মধ্যে ক্রিকেটের জয় হয়েছিল।

ঠিক সেভাবেই বলিউডও স্বমহিমায় থাকবে। তবে লকেটের মন্তব্য থেকে পরিষ্কার, তিনি বিরোধী শিবিরকে এক ইঞ্চি জমিও ছাড়তে নারাজ। অন্যদিকে জয়া বচ্চনের মন্তব্য নিয়ে দ্বিধা-বিভক্ত টুইটার মহল। একদিকে যেমন বলিউডের অধিকাংশ তারকা জয়া বচ্চনকে সমর্থন জুগিয়ে টুইট করেছেন, তখন উল্টো দিকে নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছেন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের এত বৃহদাংশ কোথায় ছিল? ওয়াকিবহাল মহলের একাংশের মতে, রিয়া চক্রবর্তীকে জেরা করার পর থেকেই মাদক চক্রের পর্দাফাঁস হয়েছে। এবং ক্রমে রাজনীতিও এর সাথে জড়িয়ে যাচ্ছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!